বুধবার, ২৯ মে, ২০২৪ ০০:০০ টা

জিঘাংসায় খুনোখুনি

ঝিনাইদহে শিশুকে পিটিয়ে হত্যা, কুষ্টিয়ায় ইজিবাইক চালক ও বান্দরবানে যুবকের লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

জিঘাংসায় খুনোখুনি

ঝিনাইদহে গতকাল মাছ ধরা নিয়ে শিশুকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ছাড়া কুষ্টিয়ায় এক ইজিবাইকচালকের ও বান্দরবানে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকুপায় মাছ ধরা নিয়ে বিরোধের জেরে আসিফ আলী (১২) নামে এক শিশুকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার মনোহরপুর গ্রামে গতকাল দুপুরে এ ঘটনা ঘটে। আসিফ ওই গ্রামের মহিদুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, বাড়ির পাশে কুমার নদে বড়শি দিয়ে মাছ ধরছিল আসিফ। তখন সনি হোসেন নামের এক যুবক আসিফের মাছ ধরার জায়গার পানি ঘোলা করে দেন। এ নিয়ে দুজনের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে নদীতে থাকা বাঁশ তুলে এনে আসিফকে পেটাতে থাকেন সনি। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কুষ্টিয়া : নিখোঁজের ১১ দিন পর কুষ্টিয়া বাইপাস সড়কের পাশে খাল থেকে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোজ হলিডে পার্ক-সংলগ্ন খালে গতকাল ভাসমান অবস্থায় লাশটি পাওয়া যায়। নিহতের নাম শাহিনুল হক লিটন (৪৭)। তিনি শহরের হাউজিং এ ব্লক এলাকার ইজাবুল হকের ছেলে। গত ১৮ মে বিকালে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়ে তিনি নিখোঁজ হন।

বান্দরবান : বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় ড্রেন থেকে যতন বাবু তঞ্চঙ্গ্যা (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। কচ্ছপতলী রাস্তামাথা মোড়ের ড্রেনে গতকাল সকালে শিক্ষার্থীরা লাশ ভাসতে দেখে স্থানীয়দের সহযোগিতায় থানায় খবর দেয়। ওসি পারভেজ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, লাশটি ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, রাতে বৃষ্টির সময় অতিরিক্ত মদ্যপানের পর পা পিছলে ড্রেনে পড়ে মারা গেছেন যতন বাবু। প্রায় দেড় বছর আগে যতন রাঙামাটির বিলাইছড়ি উপজেলার বইরাখ্যাছড়া থেকে সপরিবারে রোয়াংছড়ির আলেক্ষ্যং ইউনিয়নে স্থানান্তরিত হন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর