বুধবার, ২৯ মে, ২০২৪ ০০:০০ টা
সংক্ষিপ্ত

লেকে স্কুলছাত্রের লাশ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ডিএনডির লেক থেকে মো. আনাস (১৪) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সকালে পুলিশ লাশটি উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবু বকর সিদ্দিক। আনাস মিজমিজি এলাকার আলমাস মিয়ার ছেলে। সে সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র ছিল।

সে সোমবার দুপুর থেকে নিখোঁজ ছিল।

আলমাস মিয়া সাংবাদিকদের জানান, তার ছেলে সোমবার দুপুরে পরীক্ষায় অংশ নিতে স্কুলের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। তবে ঘূর্ণিঝড় রিমালের কারণে পরীক্ষা স্থগিত হলেও সে আর বাসায় ফেরেনি। এরপর তাকে আমরা খুঁজতে শুরু করি। তার সহপাঠীদের কাছ থেকে জানতে পারি সে বন্ধুদের সঙ্গে সিদ্ধিরগঞ্জের ডিএনডি লেকে গোসল করতে নেমেছিল। বৃষ্টির মধ্যেও তাকে সিদ্ধিরগঞ্জ লেকসহ বিভিন্ন জায়গায় খোঁজ করেছি কিন্তু পাইনি। পরে স্থানীয়রা লেকে তার লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় লাশটি উদ্ধার করে। পরে নিহতের পরিবারের সদস্যরা লাশটি আনাসের বলে শনাক্ত করে বলে জানান সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ইয়াউর রহমান।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে ওই কিশোর ডিএনডি লেকে গোসল করতে নেমে সাঁতার না জানার কারণে ডুবে যায়। পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের উদ্দেশ্যে হস্তান্তর করা হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর