বুধবার, ২৯ মে, ২০২৪ ০০:০০ টা

দাদি-নাতিকে কুপিয়ে হত্যা

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের হাজীগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল দাদি ও নাতিকে কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় নাতিনকে রাতেই কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে অবস্থার অবনতি ঘটলে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়। সোমবার রাতে উপজেলার ২ নম্বর বাকিলা ইউনিয়নের পশ্চিম রাধাসার বকাউল বাড়িতে এ ঘটনা ঘটে। ডাকাতের হামলায় নিহতরা হলেন- বকাউল বাড়ির প্রবাসী ইউসুফের ছেলে শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী আরাফাত (১২) ও তার দাদি হামিদা বেগম (৭০)। ওসি মুহাম্মদ আবদুর রশিদ জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়েছি। বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে।

ডাকাত দল  ইউসুফের মেয়ে শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী হালিমাকে (১৪) কুপিয়ে গুরুতর আহত করেছে। তার অবস্থা আশঙ্কাজনক। খান বাড়ির বাবলু জানান, রাত সাড়ে ১২টার দিকে নিহত আরাফাতের মা শাহিন আমাকে ফোন করে তাদের বাড়িতে ডাকাত ঢুকে কুপিয়েছে বলে ফোন করে। স্থানীয় মসজিদের মাইকে বকাউল বাড়িতে ডাকাত ঢুকেছে বলে প্রচার করা হয়। পরে আমিসহ কয়েকজন ওই বাড়িতে গিয়ে দেখি ইউসুফের মায়ের মৃতদেহ খাটের ওপর পড়ে আছে। তার ছেলে আরাফাত ও মেয়ে হালিমা আহত অবস্থায় নিচে পড়ে আছে। তাদের শরীর থেকে রক্ত ঝরছে। স্থানীয় মসজিদের ইমাম ও অন্যদের সহযোগিতায় আহতদের হাসপাতালে নিয়ে আসি। পথেই আরাফাত মারা যায়। হাসপাতাল থেকে আরাফাতের বোন হালিমাকে কুমিল্লা মেডিকেলে, পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে রেফার করা হয়েছে। তার পিঠে ও বুকে কোপ দেওয়া হয়েছে। একই বাড়ির সাহাবুদ্দিন জানান, ফোন পেয়ে ওই বাড়িতে গিয়ে জানা যায়, ঘরের তালা ভেঙে ডাকাত দল প্রবেশ করেছে। সে অন্য একটি রুমের দরজা আটকিয়ে বিভিন্নজনকে ফোন করে বাড়িতে ডাকাতি হচ্ছে বলে জানাচ্ছিল। ডাকাত দল কালো বোরকা পরা ছিল।

স্থানীয়রা জানান, বাড়িতে ডাকাতির ঘটনা ঘটলেও তিনটি বিল্ডিং রেখে কেন ডাকাত দল টিনের ঘরে ডুকল। ডাকাতরা ডাকাতির উদ্দেশ্যে ওই ঘরে প্রবেশ করলে ঘর থেকে কোনো স্বর্ণালঙ্কার খোয়া যায়নি। এমনকি নিহত বৃদ্ধা হামিদা বেগমের গলায় স্বর্ণের চেইন ও কানের দুল ছিল। হাজীগঞ্জ থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ জানান, প্রচ- ঝড় বৃষ্টিতে ডাকাতির খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়েছি। বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে।

সর্বশেষ খবর