শুক্রবার, ৩১ মে, ২০২৪ ০০:০০ টা

স্বজনদের হাতে খুনোখুনি

ব্রাহ্মণবাড়িয়ায় স্বামীর হাতে স্ত্রী, নোয়াখালীতে ভগ্নিপতির হাতে জেলে, জামালপুরে শিশু, ফরিদপুরে ইজিবাইকচালক ও কেরানীগঞ্জে নারী খুন

প্রতিদিন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়া স্বামীর হাতে স্ত্রী ও নোয়াখালীতে ভগ্নিপতির হাতে এক ব্যক্তি খুন হয়েছে। এ ছাড়া জামালপুরে শিশু, ফরিদপুরে ইজিবাইকচালক ও কেরানীগঞ্জে নারী নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

ব্রাহ্মণবাড়িয়া : কসবায় তুচ্ছ ঘটনায় স্বামী আবদুর রহিমের (৭৫) ছুরিকাঘাতে সালেহা (৬০) খাতুন নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল উপজেলার খাড়েরা ইউনিয়নের দেলী গ্রামে এ ঘটনা ঘটে। আবদুর রহিমের বাড়ি একই গ্রামে। এ ঘটনার পর তাকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় মেয়ে রোকেয়া বেগম (৩৮) আহত হয়েছেন। তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ।

জানা গেছে, আবদুর রহিম সম্পদ বণ্টন নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে মেয়ে রোকেয়াকে ছুরি দিয়ে আঘাত করে। এ সময় মেয়েকে বাঁচাতে গিয়ে মা সালেহা বেগমও ছুরিকাঘাতে আহত হন। প্রতিবেশীরা তাদের উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। কুমিল্লা নেওয়ার পথে মারা যান সালেহা বেগম। কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রাজু আহাম্মেদ বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আবদুর রহিমকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

নোয়াখালী : সুবর্ণচরে মো. রিপন (৫২) নামে এক জেলের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল চট্টগ্রামের সন্দ্বীপের উড়িরচর ইউনিয়নের মেঘনা নদীসংলগ্ন কামাল মিয়ার পুকুর থেকে এ লাশ উদ্ধার করা হয়। রিপন উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চরমাকছুমুল গ্রামের মৃত মো. হাবিব উল্লাহর ছেলে। মঙ্গলবার রাতে তিনি মেঘনায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রিপন ও তার ভগ্নিপতি জামাল মেঘনা নদীতে মাছ ধরার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। বুধবার জামাল উদ্দিন বাড়িতে ফিরে আসেন। তখন তার লুঙ্গিতে রক্ত লেগে থাকতে দেখে স্বজনরা। নিহতের ছেলে আরমান হোসেন অভিযোগ করে বলেন, আমার বাবাকে জামাল উদ্দিন তার সহযোগী দিদার, রবি, সোহাগ ও নিজামের সহযোগিতায় কুপিয়ে হত্যা করে লাশ মেঘনা নদীতে ফেলে দেয়। এসআই সায়েম মোহাম্মদ কামরুজ্জামান বলেন, লাশের মাথা, পেটসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত করা জখমের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, জোয়ারের পানিতে লাশটি উড়িরচর এলাকার কামাল মিয়ার পুকুরে ঢুকে যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জামালপুর : দেওয়ানগঞ্জ উপজেলায় ৫০০ টাকার জন্য শিশু মুজাহিদকে (৫) ব্রহ্মপুত্র নদে ফেলে দেয় এক কিশোর। এর ২০ দিন পর গতকাল সকালে ওই শিশুর লাশ ভেসে উঠেছে। সকালে উপজেলার সানন্দবাড়ী এলাকার পাটাধোয়া পাড়া থেকে পুলিশ মুজাহিদের লাশ উদ্ধার করে। পুলিশ জানায়, গতকাল সকালে দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী এলাকার পাটাধোয়া পাড়ায় ব্রহ্মপুত্র নদে শিশুর লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। লাশ উদ্ধারের পর স্বজনরা লাশটি মুজাহিদের বলে শনাক্ত করে। দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস জানান, শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ফরিদপুর : জেলার নগরকান্দায় নিখোঁজের দুই মাস পর একটি নির্মাণাধীন বাড়ির মাটির নিচ থেকে বিপ্লব মাতুব্বর নামে এক ইজিবাইকচালকের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। বিপ্লব নগরকান্দার ডাঙ্গি ইউনিয়নের যদুরদিয়া গ্রামের সামছু মাতুব্বরের ছেলে। বুধবার উত্তরকান্দি গ্রাম থেকে তার কঙ্কাল উদ্ধার করা হয়। নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, ১৭ মার্চ প্রতিদিনের মতো বিপ্লব ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। রাতে বাড়িতে না ফিরলে পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পাননি। এ ঘটনায় ২০ মার্চ নগরকান্দা থানায় একটি জিডি করা হয়।

কেরানীগঞ্জ (ঢাকা) : দুর্বৃত্তের ছুরিকাঘাতে কেরানীগঞ্জে নার্গিস আক্তার সীমা (৩৬) নামে এক নারীর মৃত্যু হয়েছে। দক্ষিণ কেরানীগঞ্জ থানার তেঘরিয়া ইউনিয়নের বেয়ারা এলাকায় নিজ বাড়িতে গতকাল ভোররাতে তাকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক সীমাকে মৃত্যু ঘোষণা করেন। পুলিশ পরিদর্শক (তদন্ত) শরজিৎ কুমার ঘোষ বলেন, ‘লাশ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর