রবিবার, ২ জুন, ২০২৪ ০০:০০ টা

তুচ্ছ দ্বন্দ্বে খুনোখুনি

ঝালকাঠি ও সিরাজগঞ্জে অটোচালক, নড়াইলে এক ব্যক্তি, চুয়াডাঙ্গায় কবিরাজ, নারায়ণগঞ্জে যুবক হত্যা

প্রতিদিন ডেস্ক

ঝালকাঠিতে গতকাল তুচ্ছ দ্বন্দ্বে এক অটোচালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ছাড়া নড়াইলে এক ব্যক্তি, চুয়াডাঙ্গায় কবিরাজ, সিরাজগঞ্জে অটোচালক ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক যুবক খুন হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

ঝালকাঠি : জেলায় তুচ্ছ দ্বন্দ্বে মাহফুজ নামে এক অটোচালককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল ঝালকাঠি শহরের বিকনা এলাকায় এ ঘটনা ঘটে। একই হামলায় তার মা মুক্তা বেগম (৪০) ও বাবা আমির আলী (৫২) গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্বজনরা জানিয়েছে, একটি দা নিয়ে বিকনা এলাকার দুই গাছ ব্যবসায়ী কবির হোসেন ও আমির আলীর মধ্যে বিরোধ চলে আসছিল। এর সূত্র ধরে চার দিন আগে কবির হোসেন আমির আলীর হাত পিটিয়ে ভেঙে দেয়। এ ঘটনায় ঝালকাঠি সদর থানায় মামলা করলে ক্ষিপ্ত হয়ে গতকাল কবির, সাদ্দাম পাঁচ-ছয় সহযোগী নিয়ে আমির আলী ও তার স্ত্রীকে কুপিয়ে আহত করে। খবর পেয়ে আমির আলীর ছেলে মাহফুজ তাদের বাধা দেওয়ার চেষ্টা করে। তখন তাকে বুকে ও মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়। স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মাহফুজকে মৃত্যু ঘোষণা করেন। আমির আলী ও মুক্তা বেগমকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহিতুল ইসলাম বলেন, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মোস্তফা নামে একজনকে আটক করা হয়েছে। জড়িত অন্যদের শনাক্ত করা হয়েছে। তাদের আটকের চেষ্টা চলছে। মামলার প্রস্তুতি চলছে। ঝালকাঠি সদর হাসপাতালের ডা. শাহীন মাহমুদ, তিনজনকে হাসপাতালে নিলে একজনকে মৃত ঘোষণা করা হয়। অন্য দুজনের অবস্থাও গুরুতর।

নড়াইল : জেলায় পূর্ব বিরোধের জেরে শেখ আনিসুর রহমান (৪১) নামে এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সন্ধ্যায় কালিয়া উপজেলার নড়াগাতী থানার কলাবাড়িয়া ইউনিয়নের চরকান্দিপাড়ায় এ ঘটনা ঘটে। আনিস কলাবাড়িয়া গ্রামের শেখ মোশারফ হোসেনের ছেলে। তার ভাই ইউপি মেম্বার শেখ সোহেল রানা জানান, আনিসকে প্রতিপক্ষের এক যুবক চরকান্দিপাড়া ইটভাটার পেছনে ডেকে নিয়ে যায়। সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে গুরুতর জখম করে। আনিসকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই মারা যায়। নড়াগাতী থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, লাশের ময়নাতদন্ত গতকাল খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে সম্পন্ন হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে। তদন্ত চলছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

চুয়াডাঙ্গা : জেলায় রাজাই ওরফে আবদুর রাজ্জাক (৫০) নামে এক ব্যক্তির গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল চুয়াডাঙ্গা সদর উপজেলার ভান্ডারদহ মাঠ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। সদর থানার অফিসার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান, রাজ্জাক ওরফে রাজাই সদর উপজেলার সুবদিয়া গ্রামের মৃত বেছের আলীর ছেলে। তিনি কবিরাজি পেশায় যুক্ত ছিলেন। এ ছাড়া তিনি চাষাবাদ করতেন। রাজ্জাকের দুই ছেলে মালয়শিয়া প্রবাসী। তাকে কে বা কারা কেন হত্যা করেছে তা তাৎক্ষণিকভাবে জানা সম্ভব হয়নি। হত্যার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশি অনুসন্ধান শুরু হয়েছে।

সিরাজগঞ্জ : জেলায় রেজাউল করিম (৪৫) নামে এক চালককে শ্বাসরোধে হত্যা করে ব্যাটারিচালিত অটোভ্যান ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গতকাল সলঙ্গা থানার বাসুদেবকোলের কলাবাগান থেকে তার হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়। রেজাউল সলঙ্গা থানার দত্তকুশা কামারপাড়া গ্রামের রমজান আলীর ছেলে।

সিদ্ধিরগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ডিএনডি খাল থেকে মহাসিন (৩৯) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সিআইখোলা থেকে গতকাল সকালে লাশটি উদ্ধার করা হয়।

সর্বশেষ খবর