শিরোনাম
রবিবার, ২ জুন, ২০২৪ ০০:০০ টা

পানিতে ডুবে মৃত্যু সাতজনের

সিরাজগঞ্জে ২, কক্সবাজারে ২, গাজীপুরে ২, নারায়ণগঞ্জে একজন

প্রতিদিন ডেস্ক

পানিতে ডুবে মৃত্যু সাতজনের

পানিতে ডুবে গতকাল সিরাজগঞ্জে দুই বোনের মৃত্যু হয়েছে। একই দিন কক্সবাজারে খালা-ভাগনি, গাজীপুরে মামাতো-ফুপাতো ভাই ও নারায়ণগঞ্জে এক শিশুর মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

সিরাজগঞ্জ : তাড়াশে পুকুরের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। গতকাল বিকালে তাড়াশ পৌরসভার কোহিত গ্রামে এ ঘটনা ঘটে। মৃতরা হলো- ওই গ্রামের হযরত আলীর মেয়ে ইয়াফি খাতুন (৮) ও ইশা খাতুন (৬)। মৃতদের দাদা তাড়াশ পৌরসভার কাউন্সিলর রব্বেল আলী জানান, ইয়াফি ও ইশা খাতুন পরিবারের সবার অজান্তে গোসল করার জন্য বাড়ির পাশে পুকুরে নেমে তলিয়ে যায়। পরে বাড়ির লোকজন পুকুরের পানিতে তাদের ভাসতে দেখতে পান। স্বজনরা পানি থেকে তাদের উদ্ধার করে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কক্সবাজার : পেকুয়া উপজেলায় সকালে পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। উপজেলার বারবাকিয়া ইউনিয়নের কাদিমাকাটা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা একই এলাকার জহির আহমদের মেয়ে মুন্নি (৪) ও টইটং ইউনিয়নের মধুখালী এলাকার বেলাল উদ্দিনের মেয়ে মনিরা (৩)। মুন্নি ও মনিরা সম্পর্কে খালা-ভাগনি। জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে ওই দুই শিশু বাড়ির পাশে খেলতে যায়। এক পর্যায়ে তারা পাশের পুকুরে পড়ে যায়। পরে তাদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

কালিয়াকৈর (গাজীপুর) : কালিয়াকৈরে একটি মৎস্য খামারের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সকালে উপজেলার গাবতলী টানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলো- গাবতলী টানপাড়া এলাকার আবদুল লতিফের ছেলে তানজিম হোসেন (৮) ও কান্দাপাড়া এলাকার মনির হোসেনের ছেলে বায়েজিদ হোসেন (৭)। তারা সম্পর্কে দুজনে মামাতো-ফুফাতো ভাই। এলাকাবাসী ও নিহতদের পরিবার জানায়, সকাল ৯টার দিকে তানজিম ও বায়েজিদ বাড়ির পাশে সিদ্দীক হোসেনের মৎস্য খামারের পানিতে গোসল করতে নামে। একপর্যায়ে তারা পানিতে তলিয়ে যায়। খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির লোকজন নিখোঁজের ৫ ঘণ্টা পর দুপুর ২টার দিকে তাদের লাশ উদ্ধার করে।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের আড়াইহাজারে পানিতে ডুবে নাজমুল (৯) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। দুপুরে আড়াইহাজার সদর পৌরসভার ঝাউগড়া গ্রামে এ ঘটনা ঘটে। নাজমুল ওই গ্রামের আয়নালের ছেলে।

 

সর্বশেষ খবর