রবিবার, ২ জুন, ২০২৪ ০০:০০ টা

তিন জেলায় সড়কে প্রাণহানি চারজনের

প্রতিদিন ডেস্ক

তিন জেলায় সড়কে প্রাণহানি চারজনের

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

সিরাজগঞ্জ : সদর উপজেলায় ট্রাক চাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অটোরিকশা চালকসহ আরও তিনজন আহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সিরাজগঞ্জ-রায়গঞ্জ আঞ্চলিক সড়কের বহুলী ইউনিয়নের আলোকদিয়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- রায়গঞ্জ উপজেলার হাটপাঙ্গাসি গ্রামের যোগেশ সাহার ছেলে মহাদেব সাহা (৬০) ও সদর উপজেলার মুক্তারগাতি গ্রামের আবু তালহার ছেলে আবু উবাইদা সাদ (২৪)। সিরাজগঞ্জ সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, শহরের কাঠেরপুল থেকে অটোরিকশাটি যাত্রী নিয়ে রায়গঞ্জের দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছলে পেছন দিক থেকে একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই যাত্রীর মৃত্যু ও তিনজন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে নিহত মহাদেব সাহার স্ত্রী ঝরনা রানীর (৫০) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় রেফাড করা হয়েছে।

বগুড়া : বগুড়ায় ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন মজনু মিয়া (৩৫) নামে এক ইজিবাইক চালক। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের চৌকিরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়।

চুয়াডাঙ্গা : দামুড়হুদায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে হাসাবুল ইসলাম (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার উজিরপুরে এ দুর্ঘটনা ঘটে।

হাসাবুল ইসলাম দামুড়হুদা উপজেলার নাটুহদ ইউনিয়নের খলিশাগাড়ি গ্রামের ইয়াকুব আলীর ছেলে। তিনি পেশায় আলমসাধু চালক ছিলেন। প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, বিকালে আলমডাঙ্গার পুরনো মোটরাসাইকেলের হাট থেকে একটি মোটরসাইকেল কেনেন হাসাবুল। মোটরসাইকেলটি নিয়ে বাড়ি ফেরার পথে উজিরপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি চায়ের দোকানের সামনে রাস্তায় ছিটকে পড়েন। গুরুতর অবস্থায় তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সর্বশেষ খবর