শুক্রবার, ৭ জুন, ২০২৪ ০০:০০ টা

রেষারেষিতে খুনোখুনি

গাজীপুরে ছাত্রলীগ নেতা মানিকগঞ্জে বৃদ্ধ পিরোজপুরে দোকানি লালমনিরহাটে স্কুলছাত্র খুন

প্রতিদিন ডেস্ক

রেষারেষিতে খুনোখুনি

গাজীপুরের কালিয়াকৈরে রেষারেষি থেকে দ্বন্দ্বের জেরে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ছাড়া মানিকগঞ্জে বৃদ্ধ, পিরোজপুরে দোকানি ও লালমনিরহাটে স্কুলছাত্র খুন হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

কালিয়াকৈর (গাজীপুর) : কালিয়াকৈরে আল আমিন হোসেন (১৯) নামে ছাত্রলীগের এক নেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল কালিয়াকৈর সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান কেন্দ্র করে চন্দ্রা ডাইনকিনি এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় কামরুল হাসান (১৯) নামে আরও এক ছাত্রলীগ নেতা গুরুতর জখম হন। আল আমিন বরিয়াবহ এলাকার মোতালেব হোসেনের ছেলে। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র এবং ওই কলেজের দ্বাদশ শাখা ছাত্রলীগের সভাপতি।

এলাকাবাসী ও পুলিশ জানায়, বুধবার কালিয়াকৈর জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের এইসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিল। ওই অনুষ্ঠানে সাউন্ড সিস্টেম কেন্দ্র করে কলেজ শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক হাসান গ্রুপের সঙ্গে আল আমিন গ্রুপের সংঘর্ষ হয়। এর জেরে গতকাল বেলা সাড়ে ১১টার দিকে আল আমিন ও কামরুলকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। আশপাশের লোকজন তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আল আমিনকে মৃত ঘোষণা করেন। কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, তদন্তে হত্যার প্রকৃত কারণ উদ্ঘাটন হবে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মানিকগঞ্জ : সিংগাইরে মাদক সেবনের প্রতিবাদ করায় জিন্নত মিয়া (৬০) নামে এক বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জিন্নত মিয়ার বাড়ি বাঘুলি। এ ঘটনায় অভিযুক্ত বখাটের নাম বাবুল মিয়া (২৪)। তিনি একই এলাকার আজহার মিয়ার ছেলে। স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, মাসখানেক আগে মাদকদ্রব্য কেনার জন্য বাবা আজহার মিয়াকে মারধর করেন বখাটে বাবুল মিয়া। এরপর প্রতিবেশী জিন্নত আলী মাদকদ্রব্য সেবন থেকে বিরত থাকতে পরামর্শ দেন বাবুলকে। এর জেরে মঙ্গলবার রাত ৯টার দিকে জিন্নতকে একা পেয়ে ছুরিকাঘাত করেন বাবুল। স্থানীয়রা তাকে এনাম মেডিকেল ভর্তি করে। সিংগাইর থানার ওসি তদন্ত শেখ মো. আবু হাসিফ জানান, এ ঘটনায় নিহতের ছেলে ইসমাইল হোসেন বাদী হয়ে সিংগাইর থানায় মামলা করেছেন। বাবুলকে গ্রেফতারে পুলিশ কাজ করছে। রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে।

পিরোজপুর : মঠবাড়িয়ায় বাকিতে সিগারেট না দেওয়ায় হামলায় আহত দোকানি ফারুক ভূঁইয়া মারা গেছেন। বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মৃত্যু হয় তার। ফারুক (৩০) মঠবাড়িয়া উপজেলার চড়কগাছিয়া আশ্রয়ণ প্রকল্প এলাকার নুরু ভূঁইয়ার ছেলে। গত শুক্রবার রাতে তিনি হামলার শিকার হন জানান মঠবাড়িয়া থানার ওসি শফিকুল ইসলাম। নিহতের স্ত্রী রিজিয়া বেগম জানান, চড়কগাছিয়ায় তার স্বামী চায়ের দোকান চালাতেন।

লালমনিরহাট : আদিতমারীতে মোটরসাইকেলের টাকা নিয়ে বিরোধে ফরহাদ আলী (১৬) নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মধুচন্দ্র (১৮) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল উপজেলার ভাদাই ইউনিয়নের বড়বাড়ি রুহানিনগরে একটি নালা থেকে ফরহাদের বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। ফরহাদ শিববাড়ি এলাকার শাহজাহান আলীর ছেলে এবং সারপুকুর উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। মধু একই গ্রামের সুবাস চন্দ্রের ছেলে। আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রফিকুল ইসলাম বলেন, ফরহাদকে বাড়ি থেকে ডেকে নিয়ে দা দিয়ে কুপিয়ে হত্যা করে লাশ নালায় ফেলে দেওয়ার কথা স্বীকার করেছে মধু। তবে মোটরসাইকেলটি এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। এ ঘটনায় হত্যা মামলা হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর