শুক্রবার, ৭ জুন, ২০২৪ ০০:০০ টা

বাস-ইজিবাইক সংঘর্ষে দুই ভাইয়ের মৃত্যু

দুই জেলায় সড়কে আরও তিন প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

বাস-ইজিবাইক সংঘর্ষে দুই ভাইয়ের মৃত্যু

গাজীপুরে ইজিবাইক-বাস সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন। এ ছাড়া চট্টগ্রাম ও চাঁপাইনবাবগঞ্জে সড়কে প্রাণ গেছে আরও তিনজনের। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

গাজীপুর : কালীগঞ্জে ইজিবাইক ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন। গতকাল দুপুরের এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও একজন। নিহতরা হলেন- আহসান হাবীব তপদার (২৮) ও মেহেদী হাসান (২৫)। তারা চাঁদপুর সদর থানার সকদি পাঁচগাঁও গ্রামের মফিজ তপদারের ছেলে। পুলিশ জানায়, দুপুর ১২টার দিকে কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের নলাছাটায় ইজিবাইকের সঙ্গে টঙ্গীগামী একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হন। আহত হন দুজন। স্থানীয়রা তাদের কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে মৃত্যু হয় আরেকজনের।

চট্টগ্রাম : নগরীর পাহাড়তলীতে গতকাল ট্রাকের ধাক্কায় কলেজছাত্রীসহ দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- নগরের আকবর শাহ থানার বিশ্ব কলোনি এলাকার জামাল উল্লাহর ছেলে মেহেদী হাসান আরিফ (২৮) এবং একই এলাকার ইয়াসিন বাবুলের মেয়ে শারমিন আক্তার (২২)। শারমিন চট্টগ্রাম আইন কলেজের এলএলবি প্রথমবর্ষের শিক্ষার্থী। শারমিনের ভাই জয় মামুন বলেন, আরিফ এবং আমার বোন বন্ধু ছিল। তারা স্কুটিতে আকবর শাহ থেকে কোর্ট বিল্ডিং যাচ্ছিল। এ সময় ট্রাক তাদের ধাক্কা দেয়।

চাঁপাইনবাবগঞ্জ : ট্রাক্টরের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে মারা গেছে আবদুর রহমান নামে ছয় মাস বয়সী এক শিশু। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন শিশুটির মা শান্তি বেগম। শিবগঞ্জ উপজেলার পারচৌকা এলাকায় সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুর রহমান শিবগঞ্জের কালুপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে। শিশুপুত্রকে নিয়ে মা-বাবা মোটরসাইকেলে সাহাপাড়া নানাবাড়ি যাচ্ছিল। পারচৌকা এলাকায় পেছন থেকে বিদ্যুতের খুঁটিবোঝাই ট্রাক্টর মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। মায়ের কোল থেকে শিশুটি ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। শান্তি বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

 

 

সর্বশেষ খবর