শুক্রবার, ৭ জুন, ২০২৪ ০০:০০ টা

গ্যাস বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত আওয়ামী লীগ কার্যালয়

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে গ্যাস লাইন লিকেজ থেকে বিস্ফোরণে জেলা আওয়ামী লীগের কার্যালয় ক্ষতিগ্রস্ত হয়েছে। আশপাশের কয়েকটি দোকান ও ভবনে ধোঁয়া ছড়িয়ে পড়ে। মানুষের মধ্যে সৃষ্টি হয় আতঙ্ক। বুধবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। এ বিষয়ে ডিসি অফিস থেকে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাড. জোয়াহেরুল ইসলাম জোয়াহের ও দফতর সম্পাদক অ্যাড. খোরশেদ আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা যায়, টাঙ্গাইল শহরের প্রধান সড়ক ও ড্রেনের কাজ চলছে। ঠিকাদারের অসচেতনায় তিতাস গ্যাসের সঞ্চালন লাইনের পাইপ ফেটে যায়। প্রচণ্ড বেগে গ্যাস আওয়ামী লীগ কার্যালয়ের দরজার নিচ দিয়ে ভিতরে ঢোকে। অফিস তালাবদ্ধ থাকায় গ্যাসের চাপে পাঁচটি এসি, ১৬টি ফ্যান, দুটি কম্পিউটার, চেয়ার-টেবিল ও আলমারিসহ অধিকাংশ মালামাল নষ্ট হয়ে গেছে।

টাঙ্গাইল সড়ক ও জনপথ অধিদফতরের উপবিভাগীয় প্রকৌশলী আবদুল মোমেন বলেন, ঠিকাদারের কোনো গাফলতি আছে কি না তদন্ত করা হবে। সংশ্লিষ্টতা পেলে ঠিকাদারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। টাঙ্গাইল তিতাস গ্যাসের ম্যানেজার প্রকৌশলী খোরশেদ আলম বলেন, লাইনের ত্রুটির কারণে এ দুর্ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস এবং আমাদের টিম গিয়ে লাইন বন্ধ করে দেয়।

 

 

 

সর্বশেষ খবর