বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪ ০০:০০ টা

দুলাভাইয়ের হাতে শ্যালক খুন

বিলে ও পুকুরে মিলল দুই শিশুর লাশ

প্রতিদিন ডেস্ক

নাটোরের গুরুদাসপুরে দুলাভাইয়ের হাতে শ্যালক খুনের অভিযোগ পাওয়া গেছে। এ ছাড়া কুষ্টিয়ার কুমারখালী ও নোয়াখালীর সোনাইমুড়ি থেকে দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।  প্রতিনিধিদের পাঠানো খবর-

নাটোর : গুরুদাসপুরে জমি নিয়ে বিরোধের জেরে জামাত আলী (৫৫) নামের এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে তার দুলাভাইয়ের বিরুদ্ধে। গতকাল উপজেলার চাপিলা ইউনিয়নের বৃ-পাথুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত লছিমুদ্দিন জাদুকে (৬৫) আটক করেছে পুলিশ।

নিহতের মা জামেনা বেগম জানান, ‘স্বামীর মৃত্যুর পর এক ছেলে তিন মেয়ে নিয়ে ছিল তার সংসার। তার স্বামীর আগে দুই স্ত্রী রেখে যান। স্বামীর মৃত্যুর পর থেকে বসতভিটা নিয়ে সতীনের বড় জামাই লছিমুদ্দিনের সঙ্গে পূর্ব বিরোধ ছিল তাদের। তার ছেলে জামাত আলী প্রায় ১০ বছর ধরে প্যারালাইজড ও হৃদরোগে আক্রান্ত। গতকাল সকালে কৌশলে ঘরে প্রবেশ করে জামাত আলীর বুকের ওপর উঠে কিলঘুষি মারতে থাকে লছিমুদ্দিন। ছেলের চিৎকার শুনে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে স্বাস্থ্য কেন্দ্রে নেওয়ার পথে তার মৃত্যু হয়।’ গুরুদাসপুর থানার ওসি উজ্জ্বল হোসেন জানান, ‘খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযুক্ত লছিমুদ্দিনকে আটক করা হয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

কুষ্টিয়া : কুমারখালীতে মায়ের কোল থেকে চুরি যাওয়া শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল উপজেলার বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া এলাকার একটি বিল থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। নিহত শিশু ইসরাফিল কুমারখালী উপজেলার চাঁদপুর ইউনিয়নের গোবরা আনন্দপুরের জিয়াউর রহমানের ছেলে।

নোয়াখালী : জেলার সোনাইমুড়ীতে পুকুর থেকে মো. আব্দুল মান্নান (১৩) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতরাত রাত  ১০টার দিকে নাটেশ্বর ইউনিয়নের দারুল আরকাম ইসলামিয়া মাদরাসার পুকুর থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। মান্নান উপজেলার উত্তর মির্জানগর গ্রামের কামাল হোসেনের ছেলে।  সে দারুল আরকাম ইসলামিয়া মাদরাসার নাজেরা বিভাগের ছাত্র ছিল।

সর্বশেষ খবর