বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪ ০০:০০ টা

প্রতিপক্ষের মারধরে মৃত্যু, যুবলীগ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার শিবগঞ্জে মসজিদ ও উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে মারধরে আহত সালাউদ্দিন নামে এক ব্যক্তি মারা গেছেন। গতকাল সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে তিনি মারা যান। এর আগে গত সোমবার সন্ধ্যায় উপজেলার দেউলী ইউনিয়নের মেঘাখোর্দ্দর গ্রামে মারধরের ঘটনাটি ঘটেছে। এতে আরও তিনজন আহত হয়েছেন। এ ঘটনায় মামলা হলে পুলিশ যুবলীগ নেতাসহ দুজনকে গ্রেফতার করেছে। শিবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান জানান, অভিযুক্ত ওই গ্রামের সাকিরুল ইসলাম ও মন্টু মিয়াকে পুলিশ গ্রেফতার করেছে।

জানা গেছে, ওই গ্রামে একটি মসজিদ কমিটি নিয়ে দুই বছর ধরে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলছিল। পরে উপজেলা পরিষদ নির্বাচনে গ্রামের বোরহান উদ্দিন ও সাকিরুল ইসলামের দুটি পক্ষ দুই চেয়ারম্যান প্রার্থীর পক্ষে বিভক্ত হয়ে কাজ করে। এ নিয়ে দ্বন্দ্ব অরও বেড়ে যায়। এক পর্যায়ে স্থানীয় ইউনিয়ন যুবলীগ সভাপতি সাকিরুল ইসলাম তার লোকজন নিয়ে দেশি অস্ত্রশস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে বোরহান উদ্দিনের পক্ষের লোকজনকে বেদম মারধরে করে। এতে ওই গ্রামের আলম মিয়া (৫৫), শেখ সাদি (৪৫), আবু সালেক (৬৫) ও সালাউদ্দিন (৪৮) গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করায়। সেখানে গতকাল সকালে আহত সালাউদ্দিন মারা যায়।

শিবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান জানান, অভিযুক্ত ওই গ্রামের সাকিরুল ইসলাম ও মন্টু মিয়াকে পুলিশ গ্রেফতার করেছে। এদিকে হাসপাতালে চিকিৎসাধীন আহত সালাউদ্দিন গতকাল সকালে মারা যান। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলার বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর