শনিবার, ১৫ জুন, ২০২৪ ০০:০০ টা

চোরাই পণ্যসহ আটক ২

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে গতকাল ভোরে চিনিবোঝাই একটি ট্রাক জব্দ করা হয়। এ সময় দুজনকে আটক করা হয়। তারা হলেন- রাতুল মিয়া (২৮) ও পূর্ব তারাপাশার রাজিব (২২)। আটকদের জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন ওসি গোলাম মোস্তফা। সীমান্ত থেকে ট্রাকগুলো নদী পথে প্রথমে চামটাঘাট ও বালিখলা ঘাটে আসে। পরে তা শহরের একরামপুর ও নিউটাউন হয়ে বড়বাজারে ঢুকে।প্রতি রাতে চোরাই পণ্যের ট্রাক ঢুকছে জেলার বিভিন্ন স্থানে। গতকাল ভোরে পজলায় স্থানীয় সূত্রে জানা গেছে, যারা এতদিন চোরাই সিন্ডিকেট নিয়ন্ত্রণ করছে, তাদের প্রতিপক্ষ একটি গ্রুপ ট্রাকটিকে শহরের একরামপুর থেকে নিয়ে যায় বগাদিয়ার তালতলায়। খবর পেয়ে সেখান থেকে পুলিশ ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করে। আটক দুজন হলেন- রাতুল মিয়া (২৮) ও পূর্ব তারাপাশার রাজিব (২২)। চোরাচালানে জড়িতদের নাম জানতে আটকদের জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন সদর মডেল থানার ওসি গোলাম মোস্তফা।

সূত্র জানায়, সীমান্ত এলাকা থেকে চোরাই পণ্যের ট্রাকগুলো নদী পথে প্রথমে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার চামটাঘাট ও বালিখলা ঘাটে আসে। পরে তা শহরের একরামপুর ও নিউটাউন হয়ে বড়বাজারে ঢুকে।

সূত্রটি আরও জানায়, শুধু চিনি নয়, ভারতীয় কাপড়, ওষুধ, চোরাই মোটরসাইকেল এমনকি মাদকও নিয়ন্ত্রণ করে একটি সিন্ডিকেট।

পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ জানান, ক্রাইম কনফারেন্সে বিষয়টি নিয়ে আলোচনা হয়েছে। যেসব রুট দিয়ে এগুলো ঢুকতে পারে, সেসব রুটে পুলিশি নজরদারি বৃদ্ধি করা হয়েছে। পুলিশ অভিযান চালাচ্ছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর