রবিবার, ১৬ জুন, ২০২৪ ০০:০০ টা

গার্মেন্ট কর্মী হত্যা, দুই ছিনতাইকারী গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে গার্মেন্ট কর্মী রুবিয়া খাতুন (২২) হত্যারহস্য উদঘাটন ও দুই আসামিকে গ্রেফতার করেছে গাজীপুর মহানগর ডিবি পুলিশ। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) উপ-পুলিশ কমিশনার (ডিবি, উত্তর) মুহাম্মদ কামাল হোসেন গতকাল প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানান। গ্রেফতাররা হলো- ময়মনসিংহ জেলার নান্দাইল থানার কালামপুর গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে মো. নাঈম ইসলাম (২৩) ও নীলফামারী জেলার ডোমার থানার নিজবুডামুরী গ্রামের মো. বাদল মিয়ার ছেলে মো. রাকিবুল ইসলাম ইমন (২৩)। তাদের দেখানো মতে হত্যাকান্ডে  ব্যবহৃত রক্তমাখা ছোরা ও ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়।

রুবিয়া খাতুন শেরপুর জেলার ঝিনাইগাতী থানার মালিঝিকান্দা গ্রামের মো. মাসুদ রানার স্ত্রী। তিনি গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানার পারিজাত এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

জিএমপি উপ-পুলিশ কমিশনার আরও জানান, বুধবার রাতে শেনন সোয়েটার্স নামে কারখানার জুনিয়র অপারেটর রুবিয়া খাতুন ডিউটি শেষে নাওজোর থেকে অটোরিকশায় কোনাবাড়ি থানার পারিজা এলাকায় ভাড়া বাসায় ফিরছিলেন। পথে ঢাকা-টাংগাইল মহাসড়কের বাইমাইল ব্রিজের ওপর অটোরিকশার গতিরোধ করে তিন ছিনতাইকারী জোরপূর্বক যাত্রীদের মালামাল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে রুবিয়া বাধা দিলে ছুরিকাঘাত করা হয়। এ সময় ছিনতাইকারীরা তাকে ধারালো ছুরি দিয়ে পেটে ও ঘাড়ে আঘাত করে পালিয়ে যায়। তাকে চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। পরে নিহতের পিতা মো. রফিকুল ইসলাম বাদী হয়ে জিএমপির কোনাবাড়ি থানায় একটি মামলা করেন। এর পরই ওই ঘটনার সঙ্গে জড়িত আসামিদের গ্রেফতারে অভিযানে নামে গাজীপুর মহানগর ডিবি পুলিশ। পরে মহানগর ডিবি পুলিশের পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) মো. শাহ আলমের নেতৃত্বে একটি টিম ময়মনসিংহ জেলার নান্দাইলে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত নাঈমকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্য মতে গাজীপুরের কোনাবাড়ি থেকে ইমন নামে অন্যজনকে গ্রেফতার করা হয়।

 

 

 

 

সর্বশেষ খবর