শিরোনাম
বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ ০০:০০ টা

পাওনা টাকা চাওয়ায় মারধরে বৃদ্ধ নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

পাওনা টাকা চাওয়ায় মারধরে বৃদ্ধ নিহত

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শানু মিয়া (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। মঙ্গলবার বিকালে উপজেলার পূর্বভাগ ইউনিয়নের পূর্বভাগ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শানু মিয়া ওই গ্রামের আলম মিয়ার ছেলে।

পুলিশ জানায়, পূর্বভাগ গ্রামের হাবিবুর রহমান ও আক্তার মিয়া দীর্ঘদিন ধরে সিলেট শহরের কদমতলী এলাকায় ব্যবসা করতেন। আক্তার মিয়ার কাছে ৩ হাজার টাকা পেতেন হাবিবুর রহমান। মঙ্গলবার দুপুরে পাওনা টাকা চাইতে আক্তার মিয়ার বাড়িতে যান হাবিবুর রহমান। এ সময় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আক্তারের বাড়িঘর ভাঙচুর করেন হাবিবুর রহমান ও তার লোকজন। বিকালে আক্তার মিয়ার চাচা শানু মিয়া এ ঘটনার বিচার চাইতে হাবিবুরের বাড়িতে গেলে তার লোকজন তাকে মারধর করে। পরে স্থানীয়রা শানু মিয়াকে উদ্ধার করে নাসিরনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নাসিরনগর থানার ওসি সোহাগ রানা জানান, পাওনা টাকা চাওয়া নিয়ে প্রতিপক্ষের হামলায় শানু মিয়া মারা যান। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

 

সর্বশেষ খবর