শিরোনাম
বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ ০০:০০ টা

পানিতে ডুবে শিশুসহ তিনজনের মৃত্যু

প্রতিদিন ডেস্ক

দিনাজপুরের ঘোড়াঘাটে খেলতে গিয়ে পুকুরে ডুবে আবদুর রহমান (৭) নামের এক শিশুর মৃত্যু এবং অপর দুই শিশুকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সকালে উপজেলার পালশা ইউনিয়নের বেলওয়াগ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবদুর রহমান (৭) উপজেলার পালশা ইউনিয়নের বেলওয়া-নয়নদীঘি গ্রামের সোহান মিয়ার ছেলে। আহতরা হলো- উপজেলার শালগ্রামের হোসেন আলীর ছেলে জিহাদ (৭) ও গাইবান্ধার সাদুল্ল্যাহপুর উপজেলার আবদুল মমিন মিয়ার ছেলে ছোবাহান (৭)। শিশু সোবাহান তার নানির বাড়িতে বেড়াতে এসেছিল।

অপরদিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুকুরে ডুবে তাইফ নামে ৭ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার সকালে উপজেলার উত্তর ইউনিয়নের রাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ছাড়া কুড়িগ্রামের নাগেশ্বরীতে পুকুরে গোসল করতে নেমে একরামুল হক নামের এক যুবকের মৃত্যু ঘটেছে। গতকাল দুপুরে তার লাশ উদ্ধার করে পরিবারের লোকজন। নিহত একরামুল উপজেলার কচাকাটা থানার বল্লভের খাস ইউনিয়নের কাজীপাড়া গ্রামের আবদুল বাতেনের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, একরামুল মঙ্গলবার বিকালে প্রতিবেশীর পুকুরে গোসল করতে নামেন। এ সময় তিনি পানিতে ডুবে যান। সন্ধ্যা পর্যন্ত তিনি বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। পরে গতকাল তার লাশ উদ্ধার করা হয়।

 

 

সর্বশেষ খবর