বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ ০০:০০ টা

প্রহরীর হাত-পা বেঁধে কারখানায় ডাকাতি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের বন্দরে আয়েশা ইপিএস ইনসুলেশন লিমিটেড নামের একটি ককসিট কারখানায় ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত আড়াইটায় বন্দর থানার লক্ষণখোলা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় মুখোশধারী ১০-১২ জনের ডাকাত দল কারখানার দুই প্রহরীকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে মারধর করে মেশিন ও ক্যাবলসহ মূল্যবান জিনিসপত্র পিকআপ ভ্যানে তুলে নিয়ে পালিয়ে যায়। কারখানার সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, ডাকাতদল কারখানায় প্রবেশ করেই প্রহরীদের রুমে প্রবেশ করে এবং অন্যরা কারখানার ভিতরে গিয়ে মেশিন ও ক্যাবল কেটে নিয়ে পিকআপ ভ্যানে তুলে নিয়ে চলে যায়। প্রায় আধা ঘণ্টাব্যাপী ডাকাতদল কারখানায় অবস্থান করে।

কারখানার মালিক কামাল হোসেন জানান, ‘ভোরে স্থানীয় মেম্বার ফোনে জানান, আমার কারখানায় ডাকাতি হয়েছে। আমি নামাজ আদায় করে লোকজন নিয়ে কারখানার প্রহরীদের হাত-পা বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখি। আমি হাত-পায়ের বাঁধন খুলে তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে পুলিশে খবর দিই। পুলিশ এসে কারখানায় ডাকাতির ঘটনা তদন্ত করে। ডাকাতরা প্রায় ২৫ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।’

বন্দর থানার ওসি গোলাম মোস্তফা জানান, সংবাদ পেয়ে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় মামলা নেওয়া হচ্ছে। সেই সঙ্গে পুলিশ আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে।

সর্বশেষ খবর