শিরোনাম
বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ ০০:০০ টা

গৃহবধূ হত্যায় ননদ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার শেরপুরে যৌতুকের টাকা না পেয়ে মমতা খাতুন (৩০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে তার স্বামী ও পরিবারের লোকজনের বিরুদ্ধে। এ ঘটনায় সোমবার রাতে নিহতের ভাই আবদুল খালেক বাদী হয়ে থানায় একটি মামলা করেন। পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে স্বামী চেকবেওয়া গ্রামের ওসমান গণি (৩৩) ও তার বোন মমতা বেগম (২৮) কে গ্রেফতার করেছে। এর আগে গত রবিবার রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বিয়ের পর তাদের সংসারে একটি কন্যা সন্তানের জন্ম হয়। বর্তমানে তার বয়স সাত মাস। সম্প্রতি ওসমান তার শ্বশুরের কাছে যৌতুক হিসেবে একটি মোটরসাইকেল কেনার জন্য টাকা দাবি করেন। টাকা দিতে অস্বীকৃতি জানালে মমতাকে শারীরিক ও মানসিক নির্যাতন চালাতে থাকে তার স্বামী ও পরিবারের লোকজন। এরই ধারাবাহিকতায় রবিবার রাতে যৌতুকের টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে মমতার গলায় প্লাস্টিকের দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়।

মামলার বাদী আবদুল খালেক জানান, ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য নিজ কক্ষের আড়ার সঙ্গে লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়।

শেরপুর থানার ওসি রেজাউল করিম রেজা জানান, মামলার পর স্থানীয়দের সহযোগিতায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর