বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ ০০:০০ টা

জোড়া খুনে গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় দুই যুবককে হত্যার অভিযোগে গ্রেফতার বগুড়া মোটরশ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহম্মেদ মিঠুসহ চারজনকে গতকাল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার অন্যরা হলেন- শেখ সৌরভ, নাইম হোসেন ও আজরিন রিফাত। ঈদের দিন রাতে নিশিন্দারায় রুমন শেখ ও নোমান আহম্মেদ নামে দুই যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

 গতকাল বিকালে মামলার তদন্ত কর্মকর্তা বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহীনুজ্জামান আদালতে প্রত্যেকের পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন। আদালত রিমান্ড আবেদনের শুনানি না করে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। কারাগারে পাঠানো অন্য আসামিরা এর আগে, ঈদের দিন রাতে শহরের নিশিন্দারা এলাকায় রুমন শেখ ও নোমান আহম্মেদ নামে দুই যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। পরে মঙ্গলবার রাতে বগুড়া সদর থানায় ১৩ জনের নাম উল্লেখ করে ২৮ জনের বিরুদ্ধে মামলা করেন নিহত শরিফের মা হেনা বেগম।

মামলার এজাহারে বলা হয়েছে, যাতায়াতের পথ বন্ধ করে সড়কে প্রাইভেট কার দাঁড় করানো নিয়ে আওয়ামী লীগ নেতার সঙ্গে বাগবিত া হয়। এর জেরে শহরের নিশিন্দারা চকরপাড়া এলাকায় দুই তরুণকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহীনুজ্জামান বাংলাদেশ প্রতিদিনকে জানান, আদালতে গ্রেফতার প্রত্যেকের পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়। আদালত রিমান্ড আবেদনের শুনানি না করে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর