শনিবার, ২২ জুন, ২০২৪ ০০:০০ টা

চালকের গলা কেটে ইজিবাইক ছিনতাই গ্রেফতার ৩

দিনাজপুর প্রতিনিধি

রাতে যাত্রী সেজে চালকের গলা কেটে ইজিবাইক ছিনতাইয়ের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় পাঁচটি অটোরিকশার ব্যাটারি উদ্ধার করা হয়। বৃহস্পতিবার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- নীলফামারীর সৈয়দপুর উপজেলার সৈয়দপুর মিস্ত্রিপাড়ার জাহাঙ্গীর আলমের ছেলে মোকসেদুল মোমিন (২৩), ভাঙারি ব্যবসায়ী দিনাজপুরের বিরলের দোগাছি এলাকার লিয়াকত আলীর ছেলে জামাতুল ইসলাম (২৮) ও সদর উপজেলার পশ্চিম মিশন রোডের রাজন (৪২)।

দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন গতকাল নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গত ৪ জুন? রাত ১০টার দিকে ইজিবাইকচালক আশরাফুল নীলফামারীর সৈয়দপুর শহরে ইজিবাইক চালিয়ে যাত্রী খুঁজছিলেন। একপর্যায়ে যাত্রী সেজে ইজিবাইকটি রিজার্ভ করে ছিনতাইকারী দলটি। পথে চিরিরবন্দরের ফতেজনংপুর ইউনিয়নের যথরঘু গ্রামের ফাঁকা রাস্তায় পৌঁছালে চালক আশরাফুলের হাত-পা বেঁধে মারধর করে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা চালায় তারা।

 প্রতিরোধের চেষ্টা করলে তারা আশরাফুলের গলা কেটে মৃত ভেবে রাস্তায় ফেলে রেখে ইজিবাইক নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে সৈয়দপুর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় আশরাফুলের বাবা বাদী হয়ে চিরিরবন্দর থানায় মামলা করেন। হত্যা চেষ্টায় জড়িত বাকিদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

সর্বশেষ খবর