রবিবার, ২৩ জুন, ২০২৪ ০০:০০ টা
সড়ক দুর্ঘটনা

ছয় জেলায় বাবা-ছেলেসহ নিহত ১০

প্রতিদিন ডেস্ক

ছয় জেলায় বাবা-ছেলেসহ নিহত ১০

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ ১০ জন নিহত হয়েছেন। শুক্রবার রাত থেকে শনিবার বিকাল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের খবর-

বাগেরহাট : বাগেরহাটে যাত্রীবাবী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছেন। দুর্ঘটনায় স্ত্রী গুরুতর আহত হয়েছেন। গতকাল সকালে খুলনা-বাগেরহাট মহাসড়কের সিএন্ডবি বাজারের ধরের ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মোটরসাইকেল চালক খলিলুর রহমান (৪৪) এবং তার ২০ মাসের ছেলে (অজ্ঞাতনামা)। এ সময় নিহত খলিলুরের স্ত্রী মিনু বেগম (৩৬) গুরুতর আহত হন।

গোপালগঞ্জ : গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত এবং পাঁচজন আহত হয়েছেন। মুকসুদপুরে রিশাতলায় গতকাল বাসচাপায় নিহত হয়েছেন ভ্যানচালক রিপন শেখ (৩৮)। শুক্রবার রাতে গোপালগঞ্জ সদর উপজেলায় ঘোনাপাড়ায় মোড়ে যাত্রীবাহী বাস, ট্রাক ও ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে মিলন (৪৫) নামে ফালগুনী পরিবহনের হেলপার নিহত হন। এ সময় ইজিবাইকের পাঁচ যাত্রী আহত হন। একই সড়কের কাশিয়ানী উপজেলার তিলছড়া বাসস্ট্যান্ডের কাছে শুক্রবার রাতে রাস্তা পার হওয়ার সময় বাসচাপায় নিহত হন নীলমণি বিশ্বাস (৬৫)।

মুন্সীগঞ্জ : ঢাকা-বান্দুরা সড়কের মুন্সীগঞ্জের সিরাজদিখানে গতকাল যাত্রীবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও দুজন আহত হয়েছেন। নিহতরা হলেন- সিএনজি যাত্রী ঢাকার দোহারের শেখ আবদুর রহমান ও মোহাম্মদ শাহীন মিয়া।

নাটোর : লালপুরে গতকাল রাস্তা পারাপারের সময় প্রাইভেট কারের ধাক্কায় রেহেনা বেগম (৫৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

কুষ্টিয়া : ভেড়ামারায় গতকাল ট্রাকের ধাক্কায় আবদুস সালাম (৫০) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন।

ভাঙ্গা (ফরিদপুর) : শুক্রবার রাতে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের ভাঙ্গা টোলপ্লাজার কাছে সার্ভিস সড়কে ভ্যান, ট্রলি ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী রানা মাতুব্বর (১৮) মারা গেছেন।

হোসেনপুর (কিশোরগঞ্জ) : হোসনেপুরে গতকাল হজ শষে বাড়ি ফেরার পথে মাইক্রোবাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে চার হজযাত্রীসহ ছয়জন আহত হয়েছেন।

সর্বশেষ খবর