শিরোনাম
মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ ০০:০০ টা

চোরাচালান চাঁদাবাজি টেন্ডারবাজিতে মামা-ভাগনে সিন্ডিকেট

কিশোরগঞ্জ প্রতিনিধি

মামা-ভাগনের চোরাচালান, চাঁদাবাজি ও টেন্ডারবাজির সিন্ডিকেট এখন টক অব দ্য কিশোরগঞ্জ। এই সিন্ডিকেটের প্রধান জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন। প্রধান হাতিয়ার তারই ভাগনে জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি নাজমুল হোসেন হীরা।

এক কলেজছাত্রী গত রবিবার বাদী হয়ে কিশোরগঞ্জ আদালতে নাজমুল হীরা ও তার দুই মামা জেলা ছাত্রলীগ সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন ও তার বড় ভাই মোশারফ হোসেন মোল্লা বাবুলের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করেন। রাতেই নাজমুল হীরাকে ময়মনসিংহ থেকে গ্রেফতার করে পুলিশ। সদর মডেল থানার ওসি গোলাম মোস্তফা জানান, নাজমুল হীরাকে বিশেষ ক্ষমতা আইনে গ্রেফতার করা হয়েছে। আদালতে হওয়া পর্নো মামলার কাগজপত্র থানায় আসার পর আইনি ব্যবস্থা নেওয়া হবে। সভাপতি হিসেবে দায়িত্ব পাওয়ার পর থেকে নানা অপকর্মে জড়িয়ে পড়েন মোল্লা সুমন। এসব অপকর্মে তার ভাগনে নাজমুল হীরাকে রাখেন মূল দায়িত্বে। সুমনের ‘ডান হাত’ হিসেবেই পরিচিত হীরা। এমন অভিযোগ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান নয়নসহ একাধিক নেতা-কর্মীর।

নয়ন বলেন, এমন কোনো দফতর নেই যেখানে জেলা ছাত্রলীগের নামে তারা চাঁদাবাজি করেন না। চাঁদাবাজি, চিনি চোরাচালান ও টেন্ডারবাজির সঙ্গে জড়িত বলে অনেক অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

সর্বশেষ খবর