শিরোনাম
বুধবার, ২৬ জুন, ২০২৪ ০০:০০ টা
সড়ক দুর্ঘটনা

বিজিবি কর্মকর্তাসহ ১০ প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

বিজিবি কর্মকর্তাসহ ১০ প্রাণহানি

দেশের বিভিন্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় এক বিজিবি সদস্যসহ ১০ জন নিহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

চট্টগ্রাম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার ভেল্লাপাড়া সেতুর কাছে যাত্রীবাহী অটোরিকশা ও ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুজন মারা গেছেন। সোমবার রাতে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আরও দুজন আহত হন। নিহতরা হলেন সাতকানিয়া উপজেলার ওমর ফারুকের ছেলে সুফী আলম (২৫) এবং কিশোরগঞ্জের ফিরোজ মিয়ার ছেলে নুরুজ্জামান (১৯)।

নাটোর : নলডাঙ্গায় সিএনজিচালিত থ্রি-হুইলার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে খলিলুর রহমান (৬০) নামে একজন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা ও মুক্তাদির আলম (৪৫) নামে বিজিবির এক কর্মকর্তা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন থ্রি-হুইলারের চালক ও অপর ৩ যাত্রী। গতকাল বিকালে উপজেলার নাটোর-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের বাসুদেবপুর সাজিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত খলিলুর রহমান নওগাঁর ও মুক্তাদির আলম মাগুরার দরিগিলা গ্রামের বাসিন্দা। আহতদের স্থানীয় নাটোর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

দিনাজপুর : দিনাজপুর-রংপুর মহাসড়কের চিরিরবন্দরে গতকাল সকালে বাসের ধাক্কায় বিউটি বেগম (২৩) নামে গৃহবধূ নিহত হয়েছেন। এদিকে দুর্ঘটনার পর স্থানীয় লোকজন ক্ষুব্ধ হয়ে দেড় ঘণ্টাব্যাপী মহাসড়ক অবরোধ করে রাখেন।

গাজীপুর : টঙ্গী-ঘোড়াশাল সড়কের মাজুখান এলাকায় গতকাল সকালে কাভার্ড ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রোলেক্স (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

চাঁদপুর : সোমবার রাতে জেলা পুলিশ লাইনস জামে মসজিদের ইমাম মাওলানা আবদুস সালাম (৬৫) সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন।

গোপালগঞ্জ : চন্দ্রদীঘলিয়া বাসস্ট্যান্ড এলাকায় সোমবার রাতে যাত্রীবাহী বাসচাপায় খায়রুল সিকদার (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

সাতক্ষীরা : শ্যামনগরে গতকাল ইজিবাইকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে এবাদুল হোসেন (২৩) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন নিহত এবাদুলের এক বন্ধু।

জয়পুরহাট : সদর উপজেলার বামনপুর এলাকায় গতকাল সকালে পুরানাপৈল-হিলি বাইপাস সড়কে বাসের ধাক্কায় হাবিবুর রহমান (৭০) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে।

সর্বশেষ খবর