বুধবার, ২৬ জুন, ২০২৪ ০০:০০ টা
সংক্ষিপ্ত

ব্যাংকে টাকা চুরি, গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় আইএফআইসি ব্যাংকের সিন্দুক ভেঙে ২৯ লাখ ৪০ হাজার ৬১৮ টাকা চুরির ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। পাঁচ দিন বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চুরি যাওয়া ১০ লাখ টাকা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। গ্রেফতাররা হলেন- জাহিদুল ইসলাম, পাভেল, বিপ্লব সরকার মিথুন ওরফে মিঠু এবং বিমল রাজভর। গতকাল পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি) সুদীপ কুমার চক্রবর্ত্তী প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে প্রথমে পাভেল এবং পরে তার দেওয়া তথ্যে বাকিদের গ্রেফতার করে পুলিশ। এদের মধ্যে পাভেলের বিরুদ্ধে দুটি এবং জাহিদুলের বিরুদ্ধে একটি চুরির মামলা আদালতে বিচারাধীন।

গতকাল দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি) সুদীপ কুমার চক্রবর্ত্তী। উপস্থিত ছিলেন জেলা পুলিশের পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার আবদুর রশিদ, মোতাহার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম, সদর থানার ওসি সাইহান ওলিউল্লাহ, পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহীনুজ্জামান প্রমুখ।

উল্লেখ্য, গত ১২ জুন বগুড়ার মাটিডালী এলাকায় আইএফআইসি ব্যাংকের উপশাখায় সিন্দুক ভেঙে ২৯ লাখ ৪০ হাজার ৬১৮ টাকা চুরি করে নিয়ে যায় চোরেরা। এ ঘটনার পরে পুলিশের একাধিক টিম অভিযান শুরু করে।

সর্বশেষ খবর