বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪ ০০:০০ টা

সাপের কামড়ে মারা গেলেন যুবক ও বৃদ্ধা

প্রতিদিন ডেস্ক

সাপের কামড়ে এক যুবক ও বৃদ্ধার মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে নাটোরের নলডাঙ্গা ও দিনাজপুরের ফুলবাড়ীতে এসব ঘটনা ঘটে। প্রতিনিধিদের খবর- নাটোর : নলডাঙ্গায় এবার খৈয়া গোখরা সাপের ছোবলে মাহাবুর রহমান (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার ব্রহ্মপুর ইউনিয়নের বাঙ্গাল খলসী কালিবাড়ী জেলেপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মাহাবুর উপজেলার পশ্চিম মাধনগর গ্রামের বাজেহালতি এলাকার মৃত মছির উদ্দিন প্রামাণিকের ছেলে। স্থানীয় ইউপি সদস্য ফরিদুল ইসলাম জানান, রাত ১০টার দিকে বাড়ি ফেরার সময় বিষধর একটি খৈয়া গোখরা সাপ তার পায়ে ছোবল দেয়। এতে রাতেই তার মৃত্যু হয়।

দিনাজপুর : ফুলবাড়ীতে সাপের কামড়ে জামিরুন বেগম (৬০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মঙ্গলবার মধ্যরাতে ফুলবাড়ী উপজেলার মইজান্দা গ্রামে নিজ বাড়ির শয়ন কক্ষে ঘুমিয়ে থাকা অবস্থায় সাপের কামড়ে মারা যায় ওই গৃহবধূ। মৃত জামিরুন বেগম ফুলবাড়ী উপজেলার মইজান্দা গ্রামের মোজাম্মেল সরকারের স্ত্রী।

স্থানীয়রা ও পুলিশ জানায়, ফুলবাড়ীর মইজান্দা গ্রামে মাটির তৈরি ঘরে ঘুমিয়ে ছিলেন স্বামী স্ত্রী। পায়ে যন্ত্রণা অনুভূত হওয়ায় রাত আড়াইটার দিকে ঘুম ভেঙে যায় গৃহবধূ জামিরুন বেগমের। কিন্তু সাপের দংশন বুঝতে না পারায় চিকিৎসকের কাছে যাননি তারা। পরে আধা ঘণ্টার মধ্যে তার মৃত্যু হয়। 

সর্বশেষ খবর