বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪ ০০:০০ টা

ছাত্রের চোখ নষ্টের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার একটি হেফজখানায় আয়াতুল ইসলাম (৭) নামে এক শিক্ষার্থীকে মেরে চোখ নষ্ট করে দেওয়ার অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রের মা স্বপ্না আক্তার অভিযুক্ত শিক্ষিকা শাহিন আক্তারের বিরুদ্ধে বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে অভিযোগ দিয়েছেন।  অভিযোগ থেকে জানা যায়, গত ২৬ মে বোয়ালখালীর জোটপুকুরপাড় এলাকার বাগে সিরিকোট তাহফিজুল কুরআন আইডিয়াল মাদরাসার হেফজ বিভাগের ছাত্র আয়াতুল ইসলাম শিক্ষিকার বেতের আঘাতে বাম চোখে আঘাত পায়।

পরে মাদরাসা কর্তৃপক্ষ চিকিৎসকের পরামর্শ ছাড়াই একটি ড্রপ ব্যবহার করেন। এর কারণে ওই ছাত্রের চোখ আরও ক্ষতিগ্রস্ত হয়। চিকিৎসকরা জানিয়েছেন, আয়াতুলের চোখের মণিতে ব্যাপক আঘাত পাওয়ায় সে চিরতরে দৃষ্টিশক্তি হারিয়ে ফেলেছে।

মাদরাসার অধ্যক্ষ মহিউদ্দিন মানিক বলেন, আয়াতের চোখ লাল হওয়ায় অভিভাবকের কাছে পৌঁছে দিয়েছিলাম। মাদরাসায় কেউ মারধর করেনি।

ইউএনও হোসাইন সজীব বলেন, পরিবারকে ছেলের চিকিৎসার জন্য চট্টগ্রাম জেলা পরিষদ ও চট্টগ্রাম জেলা প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস দিয়েছি। সুষ্ঠু তদন্তসাপেক্ষে এ ঘটনায় দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ খবর