শিরোনাম
বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪ ০০:০০ টা

জামিনে বেরিয়ে হুমকি

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির নলছিটি উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাজী জিয়াউল ইসলাম ফুয়াদকে (৪০) কুপিয়ে হত্যা মামলার আসামিরা জামিনে বেরিয়ে বাদী ও তার পরিবারকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল দুপুরে নিহত ফুয়াদের পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ তোলা হয়েছে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিহত ফুয়াদ কাজীর মেয়ে এইচএসসি পরীক্ষার্থী রাইসা কাজী বলেন, ‘৭ জানুয়ারি আমার বাবাকে কুপিয়ে হত্যা করা হয়। আমার বাবার হত্যার সব আসামি জামিনে মুক্তি পেয়েছে।

তারা এলাকায় ফিরে আমাদের পরিবার সদস্যদের হত্যাসহ বিভিন্নভাবে হুমকি-ধমকি দিচ্ছেন। এতে বাবার হত্যা মামলার বাদী আমার বড় চাচা ফয়সাল কাজী সবসময় নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাকে প্রাণনাশের হুমকি দিচ্ছেন আসামিরা। তাদের হুমকিতে আমি, আমার মা, আমার ভাই ও ছোট বোন বর্তমানে আসামিদের ভয়ে বরিশালে আমার নানার বাড়িতে অবস্থান করছি।’ সংবাদ সম্মেলনে নিহতের তিন সন্তানসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিল।

সংবাদ সম্মেলনে মামলার বাদী নিহত ফুয়াদ কাজীর বড় ভাই ফয়সাল কাজী অভিযোগ করে বলেন, আসামিরা জামিন নিয়ে বের হয়ে অজ্ঞাত ব্যক্তিদের দিয়ে মামলা তুলে নিতে চাপ প্রয়োগ করেছেন। এ ঘটনায় ২৪ জুন ঝালকাঠি সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি। তবে মামলার আসামিরা বাদী ও তার পরিবারের সদস্যদের হুমকি-ধমকি দেওয়ার বিষয়টি সাংবাদিকদের কাছে অস্বীকার করেছেন। জিডির বিষয়টি নিশ্চিত করে ঝালকাঠি সদর থানার এসআই আরিফিন ইসলাম বলেন, ফয়সাল কাজীর জিডি তদন্ত করার জন্য আদালতে অনুমতির জন্য আবেদন করা হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর