শিরোনাম
রবিবার, ৩০ জুন, ২০২৪ ০০:০০ টা

আগুনে পুড়ল ঘরবাড়ি ব্যবসা প্রতিষ্ঠান

প্রতিদিন ডেস্ক

আগুনে পুড়ল ঘরবাড়ি ব্যবসা প্রতিষ্ঠান

কুড়িগ্রামে আগুনে ১৬টি ঘর পুড়ে গেছে। এ ছাড়া কিশোরগঞ্জ ও বরগুনার পাথরঘাটায় চারটি করে ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

কুড়িগ্রাম : জেলায় ভয়াবহ আগুনে ৯টি পরিবারের ১৬টি ঘর পুড়ে গেছে। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে পৌর এলাকার পুরাতন পোস্ট অফিসপাড়াস্থ মোল্লাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, পৌরসভার মোল্লাপাড়া গ্রামের আজিজ মিয়ার ঘরে পানির পাম্প স্টার্ট করতে গিয়ে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে আগুন আরও ঘরে ছড়িয়ে পড়ে। ঘরে থাকা সৌমির চক্রবর্তীর ৬ ডিলারের স্টেশনারি ও কসমেটিক্সের মালামালসহ আসবাবপত্র, স্বর্ণালঙ্কার ও নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়। কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষতিগ্রস্তরা জানান, আগুনে অর্ধ কোটিরও বেশি টাকার ক্ষতি হয়েছে।

কিশোরগঞ্জ : জেলার করিমগঞ্জ উপজেলার দেওয়ানগঞ্জ বাজারে মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাকের মার্কেটে অগ্নিকাণ্ডে চারটি দোকন পুড়ে গেছে। গতকাল ভোর সাড়ে ৪টার দিকে মনোহারি ব্যবসায়ী টিটু মিয়ার দোকান থেকে আগুনের সূত্রপাত হয় জানা গেছে। টিটুর দোকান ছাড়াও পুড়ে গেছে পাশের মাহবুব মিয়ার ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং, খোকন মিয়া এবং কচি মিয়ার মনোহারি দোকান। ফায়ার সার্ভিসের কিশোরগঞ্জ ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

পাথরঘাটা (বরগুনা) : বরগুনার পাথরঘাটা পৌর শহরের উকিল পট্টির চারটি দোকান আগুনে পুড়ে ছাই হয়েছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে। পাথরঘাটা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম কাকন জানান, স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস কর্মীদের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এরআগেই ফটোকপির চারটি দোকান পুড়ে যায়। ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, শর্ট সার্কিট থেকে আগুনের উৎস ধারণা তাদের।

 

সর্বশেষ খবর