শিরোনাম
রবিবার, ৩০ জুন, ২০২৪ ০০:০০ টা

কিশোরী ধর্ষণ হত্যা তদন্তে পুলিশের পাঁচ সংস্থা

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

কিশোরী ধর্ষণ হত্যা তদন্তে পুলিশের পাঁচ সংস্থা

ভাঙ্গায় কিশোরীকে ধর্ষণের পর হত্যার ঘটনা তদন্তে কাজ করছে থানা পুলিশের পাশাপাশি ফরিদপুর সিআইডির ক্রাইম সিন ইউনিট, পিবিআই, ডিবি ও ডিএসবি। লাশ ময়নাতদন্তের জন্য গতকাল সকালে পাঠানো হয়েছে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে। একই দিন কিশোরী মা ভাঙ্গা থানায় ধর্ষণ ও হত্যার অভিযোগে অজ্ঞাত ব্যক্তিদের নামে মামলা করেছেন। ঘটনাস্থল পরিদর্শন করেছেন ফরিদপুরের পুলিশ সুপার মোর্শেদ আলম। তাকে দেখে নিহতের মা মেরিনা আক্তার ও বাবা আবদুল হাই কান্নায় ভেঙে পড়েন। ন্যায়বিচার দাবি করেন তারা।

আবদুল হাই বলেন, ‘আমি চাইয়ে চিন্তে খাই। না পাইলে না খাই। আমার মাকে (রেখা) যারা হত্যা করেছে তাদের বিচার চাই। মা নাবার (গোসল) গেছে। তারে ধইরা নিয়ে পাট খেতে মাইরা ফ্যালাইছে।’ মা মেরিনা আক্তার বলেন, আমার স্বামী অসুস্থ। আমি অন্যের বাড়িতে কাজ করে সংসার চালাই। কাজ শেষে শুক্রবার দুপুরে একটু শুইছি। তখন মেয়ে গোসল করতে যায়। ভিজা কাপড় পুকুর ঘাটেই পড়ে ছিল। আমার মেয়েকে খুন যারা করেছে তাদের শাস্তি চাই।

পুলিশ সুপার মোর্শেদ আলম বলেন, প্রাথমিক তদন্তে মনে হয়েছে মেয়েটিকে ধর্ষণ শেষে সালোয়ার গলায় প্যাঁচিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। থানায় মামলা হয়েছে। পুলিশের একাধিক টিম কাজ করছে। আশা করি, অল্প সময়ের মধ্যে প্রকৃত অপরাধীদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করতে পারব।

 

সর্বশেষ খবর