শিরোনাম
সোমবার, ১ জুলাই, ২০২৪ ০০:০০ টা

রাজশাহীতে দুই বাসের সংঘর্ষে চারজন নিহত

১০ জেলায় মা-ছেলেসহ আরও ১২ জনের মৃত্যু

প্রতিদিন ডেস্ক

রাজশাহীতে দুই বাসের সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। ১০ জেলায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন আরও ১২ জন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

রাজশাহী : গোদাগাড়ীতে দুই বাসের  সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। শনিবার রাতে কামারপাড়া ডোমকুলি মোড়ে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন মদিনা পরিবহনের চালক আশাদুল হক (২৭), যাত্রী রতন সূত্রধর (৫২), নাসির উদ্দিন মোল্লা (৫০) ও পারভেজ রাজু (২৫)। তাদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে। সিলেট : সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন মা-ছেলে। নিহতরা হলেন- নরসিংদীর সদর থানার দেলোয়ার হোসেনের স্ত্রী স্মৃতি আক্তার (২৫) ও ছেলে আবদুল্লাহ (৭)। চাঁপাইনবাবগঞ্জ : ধোপপুকুর এলাকায় রাস্তা পারাপারের সময় অজ্ঞাত এক ব্যক্তি ট্রাকের ধাক্কায় মারা যান। একই সময় মনাকষা এলাকায় অটোরিকশার ধাক্কায় মৃত্যু হয়েছে বর্ষা (১০) নামে এক শিশুর।

বরগুনা : ছেলের লাশ আনতে গিয়ে  অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে পুষ্প  (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া : নবীনগর পৌর এলাকার মাঝিকাড়ায় অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে আহাদ (৭০) নামের এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। বগুড়া : নন্দীগ্রামে দুই অটোরিকশার মধ্যে সংঘর্ষে দুর্ঘটনায় আহত জিহাদ (১৭) নামে এক কিশোর মারা গেছেন।

এ ছাড়া সড়ক দুর্ঘটনা রাজবাড়ীর গোয়ালন্দে এক শিশু, শরীয়তপুরে গৃহবধূ, গাজীপুরের শ্রীপুরে মোটরসাইকেল আরোহী এবং ফেনী ও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে একজন করে নিহত হয়েছেন।

সর্বশেষ খবর