শুক্রবার, ৫ জুলাই, ২০২৪ ০০:০০ টা

খাটে কিশোরীর লাশ টয়লেটে রক্তাক্ত মা

বাগেরহাটে উদ্ধার স্বামী-স্ত্রীর মৃতদেহ

বাগেরহাট ও নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের একটি বাসা থেকে সামিয়া আক্তার সোহা (১৫) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় বাসার টয়লেট থেকে রক্তাক্ত অবস্থায় কিশোরীর মা ঊর্মি আক্তার মুক্তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। উপজেলার ঝাউচর এলাকার ভাড়া বাসা থেকে তাদের উদ্ধার করা হয়। ঊর্মি আক্তার মুক্তা রাজবাড়ী জেলার বাড়িগ্রামের বাসিন্দা শামীম আহম্মেদের স্ত্রী।

শামীম আহম্মেদ জানান, প্রতিদিনের মতো রাতে ডিউটি শেষে বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টায় বাসায় ফিরে দেখি ভিতর থেকে দরজা আটকানো। অনেক চেষ্টার পর দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখি আমার মেয়ের লাশ খাটের ওপর পড়ে আছে। আর স্ত্রী রক্তাক্ত অবস্থায় পড়ে আছে টয়লেটের ভিতর। সোনারগাঁ থানার এসআই পঙ্কজ কান্তি সরকার জানান, কিশোরীর লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। একই স্থান থেকে তার মাকে আহত অবস্থায় উদ্ধার করে ভর্তি করা হয়েছে ঢাকা মেডিকেলে। তদন্ত শেষে ঘটনার কারণ জানা যাবে।

এদিকে বাগেরহাটে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। জেলা সদরের বৈটপুর চিতলী গ্রামে বসতঘরের শিলিং ফ্যানে গতকাল তাদের ঝুলন্ত অবস্থায় দেখে স্বজনরা জেলা হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন- ব্যবসায়ী শেখ আবু দাউদ (৫০) ও তার স্ত্রী সোহেলী আক্তার লাকি (৪২)। আবু দাউদ বৈটপুর চিতলী গ্রামের আবদুল আজিজ শেখের ছেলে।

সর্বশেষ খবর