শিরোনাম
সোমবার, ৮ জুলাই, ২০২৪ ০০:০০ টা

শিবপুরে ব্যবসায়ী, পাথরঘাটায় জেলেকে কুপিয়ে হত্যা

নরসিংদী ও পাথরঘাটা প্রতিনিধি

শিবপুরে ব্যবসায়ী, পাথরঘাটায় জেলেকে কুপিয়ে হত্যা

নরসিংদীর শিবপুরে প্রকাশ্যে এক সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাং সদস্যরা। তাকে বাঁচাতে এলে তার  বোনের কাছ থেকে ছিনিয়ে নেওয়া হয় ৪ লাখ টাকা। শিবপুর উপজেলা সদর রোডে গতকাল এ ঘটনা ঘটে। নিহত মারুফ (২৭) শিবপুর উপজেলার সৈয়দনগর গ্রামের মোশারফ  হোসেনের ছেলে। মারুফের পরিবারের সদস্যরা জানান, প্রতিদিনের ন্যায় বাড়ি থেকে বের হন তিনি। তাকে শিবপুর সদর রোডে এক বাড়িতে আটকে রাখে কিশোর গ্যাং সদস্যরা। খবর পেয়ে ভাইকে বাঁচাতে পার্শ্ববর্তী ব্যাংক থেকে ছুটে আসেন তার বোন বৃষ্টি আক্তার। বৃষ্টির সামনেই তাকে কুপিয়ে যখম করে। পরে বোনের কাছ থেকে বাবার পেনশনের তোলা ৪ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। মারুফকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে বরগুনা পাথরঘাটায় পূর্বশত্রুতার জেরে শহিদুল ইসলাম (৫৫)  নামে এক জেলেকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপেক্সে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত ২টার দিকে মৃত্যু হয় শহিদুলের। এর আগে রাত ১০টার দিকে চরদুয়ানি ইউনিয়নের জ্ঞানপাড়ায় তার ওপর হামলা হয়। শহিদুল ইসলাম ওই এলাকার বাহার আলী হাওলাদারের ছেলে ও পেশায় জেলে।  ঘটনায় জড়িত সন্দেহে গতকাল সাতজনকে আটক করেছে পুলিশ।

তারা হলেন- নাসির, বিশ্বাস, রাসেল, হারুন, রিমন, সুমন ও নাজমুল। পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক রাশিদা তানজুম হেনা জানান, রাত দেড়টার দিকে শহিদুল নামে এক ব্যক্তিকে হাসপাতালে আনা হয়। তার শরীরে ২০টির মতো ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। পায়ের রগ কাটা ছিল। পাথরঘাটা থানার ওসি আল মামুন জানান, লাশ মর্গে পাঠানো হয়েছে। আটক হয়েছে সাতজন।

সর্বশেষ খবর