বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪ ০০:০০ টা

দুই শিশু সন্তান হত্যা, মা গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে দুই শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে মায়ের বিরুদ্ধে। নিহতরা হলো- জান্নাতুল (৩) ও মেহেরাজ (২)। এ ঘটনায় তাদের মা তাহমিনা তাবাসসুমকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শহরের সবুজবাগে এ ঘটনা ঘটে। অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির বলেন, তদন্ত চলছে। এ বিষয়ে এখনই কিছু বলা যাবে না।

এদিকে নিহত দুই শিশুর লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতরা হলো জান্নাতুল (৩) ও মেহেরাজ (২)। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শরীয়তপুরের পালং থানার পশ্চিম সারেং গ্রামের সৌদিপ্রবাসী হালিম খানের স্ত্রী তাহমিনা তাবাসসুম মাদারীপুর শহরের সবুজবাগে একটি ভাড়া বাসায় দুই সন্তান নিয়ে বসবাস করতেন। গতকাল বিকালে ভাড়া বাসার নিচতলার ফ্ল্যাটের দরজা বন্ধ থাকায় স্থানীয়রা চিৎকার শুরু করেন। তবু কোনো সাড়া না পাওয়ায় তারা পুলিশকে অবহিত করেন। পুলিশ গিয়ে দরজা ভেঙে দুই শিশুর লাশ উদ্ধার করে। এ সময় ওই ঘরেই অবস্থান করা তাহমিনাকে গ্রেফতার করা হয়। পুলিশের একাধিক টিম, সিআইডি ও গোয়েন্দা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

নিহতদের নানা তারা মিয়া বলেন, ‘বেশ কিছুদিন ধরে আমার মেয়ের মাথায় সমস্যা। আমরা তাকে ঢাকায় মানসিক চিকিৎসক দেখিয়েছি। গত সপ্তাহে হাসপাতাল থেকে চিকিৎসা করিয়ে বাসায় এনেছি। আমার মেয়ে এমন ছিল না। তাকে নানা ধরনের মানসিক নির্যাতন করে অসুস্থ করে ফেলা হয়েছে।’

সর্বশেষ খবর