বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪ ০০:০০ টা

চার দিন পর শিশুর লাশ মিলল কলাবাগানে

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়িতে নিখোঁজের চার দিন পর তামিম (৬) নামে এক শিশুর অর্ধগলিত লাশ বাড়ির পাশে কলাবাগান থেকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে আমবাগ এলাকায় এ ঘটনা ঘটে। তামিম ময়মনসিংহ জেলার ফুলপুর থানার মাটিজাপুর গ্রামের নাজমুলের ছেলে। তার বাবা কোনাবাড়ি এলাকায় ভাড়া বাসায় থেকে ব্যবসা করেন। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ি থানার অফিসার ইনচার্জ কে এম আশরাফ উদ্দিন এ তথ্য জানান। পুলিশ জানায়, রবিবার বিকালে বাড়ির পাশ থেকে নিখোঁজ হয় তামিম। এক দিন পর অপরিচিত একটি নম্বর থেকে ফোনে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

নিহতের বাবা অপহরণকারীর মুক্তিপণের ১০ লাখ টাকা নিয়ে তাদের দেওয়া তথ্য মতে ময়মনসিংহের বিভিন্ন এলাকায় যান। কিন্তু পরে অপহরণকারীদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। গতকাল দুপুরে বাড়ির পাশে কলাবাগানে তামিমের অর্ধগলিত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি কে এম আশরাফ উদ্দিন জানান, একাধিক সিসিটিভি ফুটেজে ঘটনার দিন বিকালে তামিমকে বাড়ির পাশে দেখা গেছে। কিছু সময় পর তার খোঁজ মেলেনি। এরপর ভুক্তভোগীর বাবার মোবাইল ফোনে টাকা দাবি করা হয়। দাবি করা টাকা নিয়ে ময়মনসিংহের বিভিন্ন এলাকায় গেলেও কেউ টাকা নিতে আসেনি।

সর্বশেষ খবর