শনিবার, ১৩ জুলাই, ২০২৪ ০০:০০ টা

হাওরে গোসলে নেমে শাশুড়ি-পুত্রবধূর মৃত্যু

তিন জেলায় প্রাণ গেল আরও চারজনের

প্রতিদিন ডেস্ক

হাওরে গোসলে নেমে শাশুড়ি-পুত্রবধূর মৃত্যু

সুনামগঞ্জের ধর্মপাশায় হাওরে গোসলে নেমে পানিতে ডুবে শাশুড়ি ও অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্যু হয়েছে। গতকাল উপজেলার মুগরাইন হাওরে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার সদর ইউনিয়নের জানিয়ারচর গ্রামের রেজিয়া আক্তার ও তার পুত্রবধূ পিপাসা আক্তার (২১)। স্থানীয়রা জানান, দুপুর ২টার দিকে রেজিয়া ও পিপাসা আক্তার বাড়ির কাছে মুগরাইন হাওরে গোসল করতে নামেন। এ সময় রেজিয়া আক্তার পা পিছলে হাওরের পানিতে পড়ে স্রোতে ভেসে যান। এ সময় শাশুড়িকে উদ্ধারের জন্য সাঁতরে ধরার চেষ্টা করেন পুত্রবধূ পিপাসা। এক পর্যায়ে তারা হাওরের পানিতে তলিয়ে যান। পরে স্বজনরা স্থানীয়দের সহায়তায় হাওরে জাল ফেলে দুজনের লাশ উদ্ধার করেন। ধর্মপাশা থানার ওসি শামসুদ্দোহা বিষয়টি নিশ্চিত করেন। এদিকে শেরপুরে ফুটবল খেলতে গিয়ে বন্যার পানিতে ডুবে সুমন মিয়া (১৩) ও সুফল মিয়া (১৪) নামে অষ্টম শ্রেণির দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার পর সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের ৭ নম্বর চরে ওই ঘটনা ঘটে। নিহতরা হলো- ডুবারচর দক্ষিণপাড়া গ্রামের কৃষক মহির মিয়ার ছেলে সুমন ও কৃষক আমজাদ হোসেনের ছেলে সুফল মিয়া। তারা দুজন স্থানীয় কামারেরচর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

চট্টগ্রামের বোয়ালখালীতে শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে গোসল করতে নেমে পুকুরে ডুবে মাসুদ রানা (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মাসুদ উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের খরণদ্বীপ রফিক কোম্পানি বাড়ির মৃত আবু বক্করের ছেলে। গতকাল উপজেলার আমুচিয়া ইউনিয়নের ধোরলা মুন্সি চেয়ারম্যানের বাড়িতে এ ঘটনা ঘটে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কান্তা অধিকারী বলেন, ভোর ৬টায় মাসুদ রানা নামে এক যুবককে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। পরে তাকে মৃত ঘোষণা করা হয়েছে। এছাড়া লক্ষ্মীপুরের রামগঞ্জে আয়ান (৫) নামে এক শিশু পুকুরের পানিতে ডুবে মারা গেছে। গতকাল সন্ধ্যায় রামগঞ্জ পৌরসভার আঙ্গারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আয়ান আঙ্গারপাড়া এলাকার আহসান হাবীবের ছেলে।

আয়ানের মৃত্যুর বিষয়টি তার বাবা হাবীবের বন্ধু দুলাল মোল্লা নিশ্চিত করেছেন। তিনি বলেন, হাবিবের বাড়ির পাশেই তার শ্বশুরবাড়ি। বিকালে আয়ান তার নানার বাড়িতে যায়। সেখানেই অসাবধানতাবশত পুকুরে পড়ে আয়ান পানিতে ডুবে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সর্বশেষ খবর