সোমবার, ১৫ জুলাই, ২০২৪ ০০:০০ টা

যুবলীগ কর্মীকে ধাওয়া করে কুপিয়ে হত্যা

রাজবাড়ী চরমপন্থি নেতা, যশোরে স্পেন প্রবাসী খুন

প্রতিদিন ডেস্ক

চট্টগ্রামে যুবলীগ কর্মীকে ধাওয়া দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ছাড়া রাজবাড়ীতে চরমপন্থি নেতা এবং যশোরে এক প্রবাসী খুন হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

চট্টগ্রাম : আনোয়ারা উপজেলায় জালাল (৩৭) নামে এক যুবলীগ কর্মীকে ধাওয়া দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলর মনু দিঘী এলাকায় গতকাল ভোরে এ ঘটনা ঘটে। জালাল উপজেলার জুইদন্ডী ইউনিয়নের বাসিন্দা। তিনি যুবলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন। এ ঘটনায় ছৈয়দ আহমেদ (৫৯) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী সেতু এলাকায় শনিবার রাতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ইব্রাহিম খলিল (৪০) নামে এক দিনমজুর নিহত হয়েছেন। খলিল বান্দরবানের লামার বাসিন্দা। তিনি সাতকানিয়ায় দিনমজুরের কাজ করতেন।

রাজবাড়ী : প্রতিপক্ষের হামলায় পাবনার চরমপন্থি নেতা শহিদ মোল্লা (৪৬) নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাতে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। শহিদ পাবনার আমিনপুর উপজেলার দুর্গাপুর গ্রামের কানাই মোল্লার ছেলে। স্থানীয়রা জানান, শহিদ গত ছয় মাস ধরে রাজবাড়ী পৌরসভার বাঁশপট্টি এলাকায় দ্বিতীয় স্ত্রী লাকি ও দুই সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

যশোর : ঝিকরগাছায় নিজ বাড়িতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন স্পেন প্রবাসী নারী ফেরদৌসী বেগম (৪০)। এ সময় আহত হয়েছে তার ১২ বছরের মেয়ে জান্নাতুল। জান্নাতুলকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঝিকরগাছা উপজেলার নওয়ালী গ্রামে শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত ফেরদৌসী বেগম নওয়ালী গ্রামের আলতাফ হোসেনের স্ত্রী।

সর্বশেষ খবর