বুধবার, ৩১ জুলাই, ২০২৪ ০০:০০ টা

সেই বরকত-রুবেলের ছয় বাসে আগুন

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে আলোচিত অর্থপাচার মামলার আসামি সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ইমতিয়াজ হাসান রুবেলের জব্দ করা ছয়টি বাসে আগুন লেগেছে। সোমবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের দুটি ইউনিট রাত ১১টার দিকে আগুন নেভায়। বাসগুলো জেলা শহরের বদরপুরে এলজিইডি কার্যালয়ের পাশে রাখা ছিল। এর আগেও এসব বাসে অগ্নিকাণ্ড ঘটেছিল।

ফরিদপুর ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা সুভাষ বাড়ই বলেন, ওখানে আগে পুড়ে যাওয়া বেশ কিছু যাত্রীবাহী বাস রাখা ছিল। এর মধ্য থেকে ছয়টি বাস সোমবার রাতে পুড়ে গেছে। আগুন লাগার কারণ জানা যায়নি। বিষয়টি রহস্যজনক হওয়ায় খতিয়ে দেখা হবে।

২০২০ সালের ১৬ মে ফরিদপুর জেলা আওয়ামী লীগের তৎকালীন সভাপতি সুবল সাহার বাড়িতে হামলা হয়। এ ঘটনায় ১৮ মে মামলা করেন সুবল। এর জেরে ২০২০ সালের ৭ জুন পুলিশের বিশেষ অভিযানে বরকত-রুবেল গ্রেপ্তার হয়। ২৬ জুন তাদের নামে ঢাকার কাফরুল থানায় আড়াই হাজার কোটি টাকা পাচারের অভিযোগে মামলা করে সিআইডি। আদালতের মাধ্যমে বরকত ও রুবেলের ২২টি যাত্রীবাহী বাস আলামত হিসেবে জব্দ করা হয়। বাসগুলো রক্ষণাববেক্ষণের দায়িত্বে ছিল জেলা পুলিশ। ২০২২ সালের ১২ মার্চ রাতে রহস্যজনকভাবে ২২টি বাসের মধ্যে ১২টি পুড়ে যায়।

 

সর্বশেষ খবর