বুধবার, ৩১ জুলাই, ২০২৪ ০০:০০ টা

কাউন্সিলরকে মারধর, গ্রেপ্তার ৩

নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়ায় পৌর কাউন্সিলর মিজানুর রহমানকে মারধর, সালিশে সংঘর্ষ ও কার্যালয় ভাঙচুরের ঘটনায় দুটি মামলা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- কুরবান আলী (৪০), সাব্বির হোসেন (২৪) ও আরিফ। ওসি আবুল কালাম বলেন, দুই মামলায় তিনজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

পুলিশ জানায়, সোমবার রাতে ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও পাঁচ-ছয়জনকে আসামি করে মামলা করেন আহত কাউন্সিলর মিজানুর রহমানের মা মোছা. মনোয়ারা বেগম। একই রাতে ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও পাঁচ-ছয়জনকে আসামি করে পৃথক মামলা করেন ২২ জুলাই সালিশে সংঘর্ষে আহত মানিকের মা মোছা. মনোয়ারা ওরফে রুবিয়া বেগম। রাতেই অভিযান চালিয়ে তাজপুর ইউনিয়নের রাখালগাছা ভাটোপাড়া গ্রামের কুরবান আলী (৪০), পৌরসভার হাতিগাড়া এলাকার সাব্বির হোসেনকে (২৪) ও আরিফ নামে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, পৌর যুবলীগ কর্মী বেলাল হোসেনের নেতৃত্বে ২৪ জুলাই রাত ৯টায় সিংড়া পৌর শহরের দমদমা স্লুইসগেট এলাকায় ৮-১০ জন কাউন্সিলর মিজানুর রহমানের ওপর হামলা করে। গুরুতর আহত অবস্থায় তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে ২২ জুলাই রাত সাড়ে ১০টায় উত্তর দমদমা এলাকায় একটি সালিশে দুই পক্ষের সংঘর্ষে পাঁচজন আহত হন। এ সময় ভাঙচুর করা হয় ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও পৌর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমানের কার্যালয়।

সর্বশেষ খবর