শনিবার, ৩ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

সড়কে দুই ভাইসহ ১০ জনের মৃত্যু

প্রতিদিন ডেস্ক

সড়কে দুই ভাইসহ ১০ জনের মৃত্যু

রাজবাড়ীতে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ক্ষতিগ্রস্ত বাস -বাংলাদেশ প্রতিদিন

রাজবাড়ীতে গতকাল যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও চারজন আহত হয়েছেন। এ ছাড়া নীলফামারী, বরিশাল ও গাজীপুরে সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ আরও সাতজনের মৃত্যু হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

রাজবাড়ী : যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। গতকাল সকালে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের আহলাদীপুর টিটিসি ভবনের সামনে এ দুর্ঘটনা ঘটে। রাজবাড়ীর আহলাদীপুর হাইওয়ে থানার এসআই জুয়েল রানা বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা হলেন- ট্রাক চালকের সহযোগী কুষ্টিয়ার মোহদিপুর গ্রামের সাকিব (৩২), রাজবাড়ী সদরের নাজিম উদ্দীন ও অজ্ঞাত একজন। জানা গেছে, সকাল সাড়ে ৭টার দিকে রাজবাড়ী থেকে ফরিদপুরগামী একটি যাত্রীবাহী বাস ও বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজন নিহত ও চারজন আহত হন। আহতদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর শেখ মুজিব হাসপাতালসহ ঢাকায় পাঠানো হয়েছে।

নীলফামারী : গতকাল নীলফামারী-সৈয়দপুর সড়কের ওয়াপদা নয়াবাজারে এলাকায় তেলবাহী লরির ধাক্কায় ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুই সহোদর নিহত হয়েছেন। তারা হলেন- সুমন ইসলাম (২৭) ও সিয়াম হোসেন (২২)। একই সময় কিশোরগঞ্জে ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নিহতরা হলেন- আনারুল ইসলাম (৪০) ও মাজেদুল ইসলাম মতি (৪৫)।

বরিশাল : ভোরে গৌরনদীতে কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালক মাহিন (২০) ও যাত্রী আলেক শরীফ (৪৫) নিহত হয়েছেন।

গাজীপুর : কালীগঞ্জে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে শাকিল আহমেদ (৩২) নামে এক যুবক মারা গেছেন।

সর্বশেষ খবর