রবিবার, ৪ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

সড়কে চার জেলায় মা ছেলেসহ ৯ প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

সড়কে চার জেলায় মা ছেলেসহ ৯ প্রাণহানি

নোয়াখালীতে দুর্ঘটনাকবলিত গাড়ি -বাংলাদেশ প্রতিদিন

দেশের বিভিন্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ ৯ জনের মৃত্যু হয়েছে। গতকাল রাত থেকে দুপুর পর্যন্ত নোয়াখালী, নাটোর, ঢাকার ধামরাই ও লালমনিরহাটে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

নোয়াখালী : বেগমগঞ্জে বেপরোয়া গতির বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশা আরাহী মা-ছেলেসহ একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। গতকাল সকালে বেগমগঞ্জ টু ফেনী আঞ্চলিক মহাসড়কের দুর্গাপুর ইউনিয়নের দোকান ঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, দুর্গাপুর ইউনিয়নের ছাদু ব্যাপারী বাড়ির সিএনজিচালক জসিম উদ্দিন (৫৫) ও তার মা তাহেরা বেগম (৭৫) এবং তার জেঠাতো ভাই সলিমুল্লার স্ত্রী কহিনুর বেগম (৪৫)। এদিকে সোনাইমুড়ীতে সাত মাসের এক শিশু সড়ক দুর্ঘটনায় মারা গেছে।

ধামরাই (ঢাকা) : পিকআপ ভ্যান ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পিকআপ ভ্যানচালক। গতকাল সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কসমস এলাকায় আরিচামুখী লেনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মানিকগঞ্জের ঘিওর থানার কয়লা গ্রামের মহিদুল (৪২) ও তার ছেলে আবদুল্লাহ (১০)।

নাটোর : বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মেজবাহ আহমেদ (২৫) ও মরিয়ম খাতুন (১৬) নামে দুই প্রেমিক-প্রেমিকা নিহত হয়েছেন। গতকাল সন্ধ্যায় সদর উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের গাজিরবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মেজবাহ রাজশাহীর চারঘাট উপজেলার থানাপাড়া এলাকার আবদুল খালেকের ছেলে ও মরিয়ম একই উপজেলা মোক্তারপুর গ্রামের আবদুর রহমানের মেয়ে।

লালমনিরহাট : হাতীবান্ধা উপজেলায় অটোরিকশা উল্টে খাদে পড়ে হাসিবা (২) নামে দুই এক শিশু নিহত হয়েছেন। গতকাল রাত ১১টার দিকে উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নের শিমুলতলা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। হাসিবা গোতামারী ইউনিয়নের হাফিজুল ইসলামের মেয়ে।

 

সর্বশেষ খবর