বুধবার, ১৪ আগস্ট, ২০২৪ ০০:০০ টা
সংক্ষিপ্ত

সেনাবাহিনী হিন্দু সম্প্রদায় মতবিনিময়

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর হামলা ও ভয়ভীতি প্রদর্শন রোধে করণীয় নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মতবিনিময় করেছেন সেনাবাহিনী। গতকাল উপজেলায় বিভিন্ন মন্দির পরিদর্শনকালে হিন্দু নেতাদের সঙ্গে মেজর জুবায়েরের নেতৃত্বে সেনাবাহিনী এ সভা করে। সভায় হিন্দু নেতাদের সঙ্গে তাদের ব্যক্তিগত, উপাসনালয়ের নিরাপত্তা ও দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়। হিন্দু সম্প্রদায়ের ব্যক্তিবর্গ নিরাপত্তা প্রদানে সেনাবাহিনীর ভূমিকার ভূয়সী প্রশংসা করেন। তারা ধন্যবাদ জ্ঞাপন ও নজরদারি বৃদ্ধির ওপর গুরুত্বারোপ করেন।

উপজেলার বারদীতে হিন্দু তীর্থভূমি লোকনাথ ব্রহ্মচারীর আশ্রমের নিরাপত্তায়ও কাজ করে যাচ্ছে সেনাবাহিনী। বাঙালি হিন্দুদের পবিত্র এ তীর্থস্থান রাতে পাহারা দিচ্ছেন স্থানীয় মুসলিম তরুণরা। তাদের সঙ্গে যুক্ত হয়েছে সেনাবাহিনীর সোনারগাঁও টহলদল।

সোনারগাঁয়ে এই টহল পরিচালনা করছে সাভার সেনানিবাসের অন্তর্গত ৪৫ এমএলআরএস রেজিমেন্ট আর্টিলারি। মেজর জুবায়ের ৪৫ এমএলআরএস রেজিমেন্ট আর্টিলারির উপঅধিনায়ক হিসেবে দ্বায়িত্ব পালন করছেন।

সোনারগাঁসহ নারায়ণগঞ্জের সব থানার নিরাপত্তায় কাজ করছে সেনাবাহিনী। সোনারগাঁও সাধারণ ছাত্রদের মধ্যে জনসচেতনতা সৃষ্টির কাজ চালিয়ে যাচ্ছে সেনাবাহিনী।

সর্বশেষ খবর