শিরোনাম
বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

সাবেক ইউপি সদস্যসহ ছয়জনের প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

সাবেক ইউপি সদস্যসহ ছয়জনের প্রাণহানি

সড়ক দুর্ঘটনায় মানিকগঞ্জে স্কুলছাত্র ও কিশোর, রাঙ্গামাটিতে দুই শ্রমিক, চুয়াডাঙ্গায় সাবেক এক ইউপি সদস্য এবং চাঁদপুরে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। প্রতিনিধিদের খবর-

মানিকগঞ্জ : সদর উপজেলায় পণ্যবাহী ট্রাকের চাপায় এক স্কুলছাত্রসহ দুই কিশোর নিহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের ধলেশ্বরী সেতুর ওপরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- সদর উপজেলার জাগীর ইউনিয়নের গোলড়া চরখ- গ্রামের বাদশা মিয়ার ছেলে সাইম হোসেন (১৫) ও জাহিদ হোসেনের ছেলে জাকির হোসেন (১৬)। এদের মধ্যে সাইম জাগীর উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র এবং জাকির রংমিস্ত্রির কাজ করত।

পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যায় মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে মোটরসাইকেলে করে দুই বন্ধু সাইম ও জাকির বাড়ি যাচ্ছিল। পথে ঢাকা-আরিচা মহাসড়কের জাগীর এলাকায় সেতুর ওপরে মোটরসাইকেলের সামনে থাকা একটি বাস ব্রেক করে। তখন মোটরসাইকেল চালকও গতি কমান। এ সময় পেছনে থাকা একটি ট্রাক মোটরসাইকেলটি চাপা দেয়। রাঙ্গামাটি : নির্মাণাধীন সীমান্ত সড়কে চাঁদের গাড়ি (জিপ) খাদে পড়ে দুজন নিহত ও ছয়জন আহত হয়েছেন। মঙ্গলবার রাতে পানকাটা ছড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জিপ ড্রাইভার চিংনুমং মারমা (২০) ও মনু চাকমা। চুয়াডাঙ্গা : জীবননগরে গতকল বাসের ধাক্কায় রহম আলী (৯৫) নামে এক সাবেক ইউপি সদস্য নিহত হয়েছেন। চাঁদপুর : চাঁদপুর-কুমিল্লা সড়কের বাকিলা এলাকায় গতকাল বাসচাপায় তৌহিদুল ইসলাম (২৪) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর