রবিবার, ১৮ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

প্রাইভেটকার খাদে, নিহত ৩

দুই জেলায় প্রাণ গেল আরও তিনজনের

প্রতিদিন ডেস্ক

প্রাইভেটকার খাদে, নিহত ৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চান্দিনায় গতকাল প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে একটি বিমা কোম্পানির দুই কর্মকর্তা ও চালক নিহত হয়েছেন। এ ছাড়া নরসিংদীতে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে দুই বন্ধু এবং কুষ্টিয়া পিকআপ চাপায় এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের খবর-

কুমিল্লা : দুপুর ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার মাধাইয়া মুক্তিযোদ্ধা স্মৃতি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় চালকের স্ত্রীও গুরুত্বর আহত হন। তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন- ট্রাস্ট ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানির কর্মকর্তা মুজাম্মেল হোসেন (৪৬), শাখাওয়াত (৪০) ও প্রাইভেট কার চালক হোসেন (৩৫)। চান্দিনা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার অনয় কুমার ঘোষ জানান, প্রাইভেট কারটি ঢাকা থেকে কক্সবাজার যাওয়ার পথে চান্দিনার নাওতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়।

নরসিংদী : মনোহরদীতে শুক্রবার সন্ধ্যায় পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে আসিফ মাহমুদ (২৮) ও তার বন্ধু এমরান মিয়া (২৫) নামে মোটরসাইকেলের আরোহী দুই তরুণের মৃত্যু হয়েছে।

সাতক্ষীরা : সাতক্ষীরায় গতকাল শেফালী খাতুন (২৯) নামে এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর