রবিবার, ১৮ আগস্ট, ২০২৪ ০০:০০ টা
শেরপুরে মতবিনিময় সভায় অভিমত

সংখ্যালঘু বলে কিছু নেই সবাই এ দেশের নাগরিক

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

সংখ্যালঘু বলে কিছু নেই সবাই এ দেশের নাগরিক

বিদ্যমান পরিস্থিতিতে বগুড়ার শেরপুর উপজেলায় হিন্দুদের বাড়িঘর ও মন্দির পাহারা দিচ্ছেন জামায়াতে ইসলামী ও শিবিরের নেতা-কর্মীরা। দুই সপ্তাহ ধরে তারা রাতে পৌর এলাকা এবং বিভিন্ন ইউনিয়নে পাহারা দিচ্ছেন।

তারা শুক্রবার সন্ধ্যায় এসব মন্দির কমিটির নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় পুরোহিতদের নিরাপত্তা বিধানের আশ্বাস দেন। তারা বলেন, সংখ্যালঘু বলে কিছু নেই, সবাই এ দেশের নাগরিক। জামায়াতে ইসলামী সব সময় ভিন্ন ধর্মাবলম্বীদের পাশে রয়েছে। এ ছাড়া হিন্দুদের বাসাবাড়ি ও মন্দিরে কোনো দুর্বৃত্ত ও সন্ত্রাসীরা হামলা চালালে তাদের মোকাবিলা করারও হুঁশিয়ারি দেন তারা।

শহরের শ্রী শ্রী জগন্নাথ মন্দির প্রাঙ্গণে মতবিনিময় সভায় শেরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও স্থানীয় উপজেলা শাখা জামায়াতের আমির মাওলানা দবিবুর রহমান, উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি মাওলানা নাজমুল হক, সহকারী সেক্রেটারি অধ্যাপক আবদুল্লাহ আল মোস্তাফিজ নাসিম প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় অন্যদের মধ্যে জামায়াত নেতা আবদুল হক, শাহিন আলম,        আবদুল হালিম, মনিরুল ইসলামসহ দলটির অর্ধশত নেতা-কর্মী তার সঙ্গে ছিলেন। সভায় হিন্দু সম্প্রদায়ের নেতাদের মধ্যে অত্র মন্দির কমিটির নেতা প্রদীপ কুমার কুন্ডু, বলয় কর্মকার, রকি ঘোষ, রঞ্জন কুন্ডু, সনদ কুমার, রকি মোহন্তসহ সংখ্যালঘু সম্প্রদায়ের অসংখ্য ভক্তরা         উপস্থিত ছিলেন। এর আগে শহরের একাধিক মন্দির পরিদর্শন করেন নেতা-কর্মীরা।

সর্বশেষ খবর