শিরোনাম
সোমবার, ১৯ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

সাবেক এমপিসহ ৩০৮ জনের নামে মামলা

বিএনপি ও যুবদলের কার্যালয়ে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগ

প্রতিদিন ডেস্ক

সাবেক এমপিসহ ৩০৮ জনের নামে মামলা

গাইবান্ধা জেলা যুবদলের এবং বগুড়া শহর বিএনপির কার্যালয়ে হামলা, ভাঙচুর, আগুনের ঘটনায় মামলা হয়েছে। আসামি করা হয়েছে সাবেক এমপিসহ আওয়ামী লীগের ৩০৮ জন নেতা-কর্মীকে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধির খবর-

গাইবান্ধা : জেলা যুবদলের কর্যালয়ে হামলা, ভাঙচুর ও অগ্নি সংযোগের ঘটনায় সদর আসনের সদ্য সাবেক সংসদ সদস্যসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ১৫৮ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। মামলার বিষয়টি গতকাল নিশ্চিত করেন গাইবান্ধা সদর থানার ওসি মাসুদ রানা। এর আগে শনিবার রাতে বাদিয়াখালী ইউনিয়ন যুবদলের আহ্বায়ক রফিকুল ইসলাম সদর থানায় এজাহার দায়ের করেন। রাতেই মামলা হয়। এজাহার সূত্রে জানা যায়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ১৭ জুলাই বিকালে আসামিরা মিছিল নিয়ে জেলা যুবদল অফিসে হামলা, ভাঙচুর ও ককটেল নিক্ষেপ করে। অফিসের ভিতরে থাকা ৫০টি চেয়ার ও টেবিলে পেট্রল ঢেলে দিয়ে জ্বালালিয়ে দেয়।

বগুড়া : শহর বিএনপির কার্যালয়ে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় আওয়ামী লীগের ১৫০ নেতা-কর্মীদের নামে মামলা হয়েছে। শনিবার রাতে শহর বিএনপির দপ্তর সম্পাদক আসিফ আশরাফ বাদী হয়ে বগুড়া সদর থানায় এ মামলা করেন। সদর থানার ওসি সাইহান ওলিউল্লাহ জানান, ১৬ জুলাই বিকালে আসামিরা শহর বিএনপি কার্যালয়ে হামলা ও ভাঙচুর চালায় দুর্বৃত্তরা। এ ঘটনায় শনিবার রাতে শহর বিএনপির দপ্তর সম্পাদক আসিফ আশরাফ বাদী হয়ে মামলা করেছেন। আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ খবর