শিরোনাম
সোমবার, ১৯ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

চার জেলায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৭

প্রতিদিন ডেস্ক

চার জেলায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৭

চট্টগ্রামের পটিয়া উপজেলায় অটোরিকশা-লরি সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ ছাড়া বাগেরহাটে দুই শিক্ষার্থী এবং রংপুর ও কুড়িগ্রামে দুই অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

চট্টগ্রাম : পটিয়ায় সিএনজিচালিত অটোরিকশা ও লরির সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। শনিবার বিকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া থানার শান্তিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- পটিয়ার ধলঘাট ইউনিয়নের পশ্চিম গৈড়লা গ্রামের শ্রীকান্ত ধর (৬৫) ও তার ছেলে লিটু কুমার ধর (৩০) ও অটোরিকশাচালক আলী আজগর (৩০)। আলী আজগর পটিয়া থানার জঙ্গলখাইন ইউনিয়নের লড়িহরা গ্রামের বাসিন্দা।

বাগেরহাট : মোল্লাহাটে বাসের পেছনে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। গতকাল সকালে বাগেরহাট-মাওয়া মহাসড়কের বাগেরহাটের মোল্লাহাট উপজেলার রাজপাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মোল্লাহাট উপজেলার মেঝের গাওলা গ্রামের রাজা সরদারের ছেলে অমিত সর্দার (২৪) ও লিয়াকত শেখের ছেলে রানা শেখ (২৫)। রংপুর : তরাগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা যাত্রী মঞ্জিলা বেগম (৪০) নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার পুরাতন চৌপথি এলাকার রংপুর- দিনাজপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। মঞ্জিলা হাড়িয়ারকুঠি ইউনিয়নের কুঠিয়ালপাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের স্ত্রী। কুড়িগ্রাম : ফুলবাড়ীতে মোটরসাইকেল ও অটোরিকশা সংঘর্ষে নিহত হয়েছেন নজির হোসেন নামে এক অটোযাত্রী। এতে আহত হয়েছেন মোটরসাইকেলচালক জয়কান্ত সরকার। আহত জয়কান্ত বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল বিকালে ফুলবাড়ী-বালারহাট সড়কের ছড়ার পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সর্বশেষ খবর