শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

চোর ধরতে বিদ্যুৎ ফাঁদ প্রাণ গেল কিশোরের

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের একটি দোকানে চোর ধরতে দোকানের সাটারে বিদ্যুতের ফাঁদ পেতেছিলেন দোকানদার। চিনি ক্রয় করতে গিয়ে সেই ফাঁদে বিদ্যুতায়িত হয়ে মারা গেছে রায়হান (১২) নামে এক কিশোর। গতকাল উপজেলার দরিয়াদৌলত ইউনিয়নের কদমতলী গ্রামের কান্দু শাহ মাজার সংলগ্ন বাজারে এ ঘটনা ঘটে। ওই কিশোর কান্দুর শাহ মাজার সংলগ্ন বাজারের কবির হোসেনের চায়ের দোকানে কাজ করত।

এলাকাবাসী জানায়, উপজেলার কতমতলী কান্দু শাহ মাজার সংলগ্ন দোকান মালিক মিজান মিয়া চুরি ঠেকাতে দোকানের সাটার বিদ্যুতায়িত করে রাখেন। কবির হোসেনের চা দোকানের কর্মচারী রায়হান মিজান মিয়ার দোকানে চিনি আনতে গিয়ে সাটারে হাত দিলে বিদ্যুতায়িত হয়। তাকে বাঁচাতে দোকানদার এগিয়ে এলে তিনিও বিদ্যুতের ফাঁদে ছিটকে পড়েন। এলাকাবাসী রায়হানকে উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এলাকাবাসী বলেন, এর আগেও একাধিকবার মিজান মিয়ার দোকানে বিদ্যুতের ফাঁদে পড়েছিল সাধারণ ক্রেতা।

মুদি দোকানদার মিজান মিয়া বলেন, দোকানে আমি কোনো বিদ্যুতের ফাঁদ পাতিনি, হয়তো দোকানে কোনো জায়গায় বিদ্যুতের তার লিক ছিল। বাঞ্ছারামপুর মডেল থানার এসআই আরিফুল ইসলাম বলেন, ছেলেটি বিদ্যুৎ স্পর্শে মারা গেছে। বিষয়টি তদন্তের জন্য আমরা কদমতলী গিয়েছিলাম। নিহতের পরিবার ও গ্রামবাসী বিষয়টি পারিবারিকভাবে সমাধান করবেন বলে জানিয়েছেন।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর