বুধবার, ২৮ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

তিন জেলায় সড়কে নিহত ৩

প্রতিদিন ডেস্ক

পাবনা, নড়াইল ও গাজীপুরে টঙ্গীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

পাবনা : ঈশ্বরদীতে ড্রামট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত এবং দুজন আহত হয়েছেন। ব্যক্তি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে কাজ করতেন।  ঈশ্বরদী শহরের পোস্ট অফিস মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সাইফুল ইসলাম (৪৪) নাটোরের লালপুর উপজেলার ভবানীপুর পশ্চিমপাড়া হাজিরহাট গ্রামের মকবুল হোসেনের ছেলে।

নড়াইল : সদর উপজেলার গোবরা এলাকার পাশের সোনাডাঙ্গা-মুচিদাহ এলাকায় গতকাল সকালে মারা গেছেন আরাফাত মোড়ল (৩৫) নামের এক যুবক। তিনি যশোরের অভয়নগর উপজেলার গোবিনাথপুর গ্রামের ফরজ মোড়লের ছেলে। সূত্র জানায়, গতকাল মাছ বিক্রি করে আরাফাত ইঞ্জিনচালিত নসিমন চালিয়ে অভয়নগরের গোবিনাথপুর যাচ্ছিলেন। পথে নড়াইল-মির্জাপুর সড়কের গোবরা সংলগ্ন সোনাডাঙ্গা-মুচিদাহে ভ্যানকে সাইড দিতে গিয়ে নসিমনটি উল্টে ঘটনাস্থলেই তিনি মারা যান।

টঙ্গী : গাজীপুরের টঙ্গীতে গতকাল বিকালে ট্রাকচাপায় এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের নাম সাইফ মাহমুদ খান (৪৫)। তিনি মাগুরার শালিখা থানার দেশমুখ পাড়ার আবদুর রাজ্জাকের  ছেলে। সাইফ স্ত্রীকে নিয়ে টঙ্গীর হোসেন মার্কেট এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন। পুলিশ তার লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর