বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

খাবার নিয়ে ফেরা হলো না শিশুর

সাত জেলায় সড়কে আরও ১১ প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

খাবার নিয়ে ফেরা হলো না শিশুর

ফেনীতে খাবার নিয়ে আশ্রয় কেন্দ্রে ফেরার পথে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ছাড়া দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় এক নারীসহ ১১ জন নিহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

ফেনী : ফেনীতে ত্রাণের খাবার নিয়ে ফেরার পথে ট্রাকচাপায় জাফর ইসলাম (৭) নামে এক শিশু নিহত হয়েছে। দুপুরে দাগনভূঞা উপজেলার সিলোনিয়া বাজারে এই ঘটনা ঘটে। জাফর জায়লস্কর ইউনিয়নের উত্তর আলমপুর গ্রামের হুমায়ুন আহম্মেদের ছেলে। জাফরের মা জানান, বিয়ের ৩০ বছর পর তাদের এই সন্তানটির জন্ম হয়। বন্যায় তারা স্থানীয় সিলোনিয়া উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রে আশ্রয় নেয়। বিদ্যালয়ের পাশে দুপুরের খাবার নিয়ে আশ্রয় কেন্দ্রে ফেরার সময় একটি ট্রাক জাফরকে চাপা দেয়।

রাজশাহী : গোদাগাড়ীতে গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। তারা হলেন মর্জিনা খাতুন, মনিরুল ইসলাম ও মিলন আলী।

গাইবান্ধা : পলাশবাড়ীতে বাসচাপায় ব্যাটারিচালিত অটোভ্যান চালক ও যাত্রী নিহত হয়েছেন। তারা হলেন রুবেল হোসেন (৪০) ও রেজাউল করিম (৩৫)।

চট্টগ্রাম : নগরীর পতেঙ্গা কাটগড় মোড় এলাকায় সকালে বাসচাপায় নুরুল আবছার (৫২) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে।

সিরাজগঞ্জ : উল্লাপাড়ায় ট্রাকচাপায় স্বপন আলী (৩০) নামে সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন।

সাতক্ষীরা : বিনেরপোতা এলাকায় গতকাল পরিবহনের চাকায় পিষ্ট হয়ে সুনীল কুমার মন্ডল (৪৫) নামে এক শ্রমিক নিহত ও সাতজন আহত হয়েছেন।

মাগুরা : ভিটাশাইর এলাকায় নিহত হয়েছেন সেকেন্দার আলী (৪২) নামে এক পথচারী।

ঝালকাঠি : নলছিটিতে গতকাল নিহত হয়েছেন রিয়াদ তালুকদার (২৪) নামে এক মোটরসাইকেল আরোহী।

সর্বশেষ খবর