শিরোনাম
বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

হত্যা মামলায় চারজনের আমৃত্যু কারাদণ্ড

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ শহরের এক দোকান কর্মচারী হত্যা মামলায় চারজনকে আমৃত্যু যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এ ছাড়া সব আসামিদের ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও এক মাস করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে। গতকাল সিরাজগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ এম আলী আহমেদ আসামিদের অনুপস্থিতিতে এ রায় প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলো- সিরাজগঞ্জ শহরের মাহমুদপুর মহল্লার ২ নম্বর গলির সাইফুল সেখের ছেলে ইসমাইল সেখ ওরফে রাসেল, একই এলাকার ফরহাদ সেখের ছেলে রবিন সেখ, ফরিদ সেখের ছেলে নাহিদ সেখ ও আলম সেখের ছেলে আবদুল মোমিন।

জেলা ও দায়রা জজ আদালতের পেশকার ইসলাম মামলার নথির বরাদ দিয়ে জানান, ২০১৬ সালের ২৫ জুন সিরাজগঞ্জ শহররে এস এস রোডস্থ আলাউদ্দিন স্টোরের কর্মচারী ও সদর উপজেলার কান্দাপাড়া গ্রামের শামসুল হকের ছেলে শামীম হোসনে (২৩) উল্লাপাড়া উপজেলায় দোকানের মালামাল পাইকারী ধরে বিক্রি করতে গিয়ে নিখোঁজ হন। এরপর ২৬ জুন রাতে উল্লাপাড়া উপজেলার বড়হর দক্ষণিপাড়ায় একটি খেতের মধ্যে থেকে শামীমের লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার সময় দুষ্কৃতিকারীরা শামীমের কাছে থাকা মালামাল বিক্রির দেড় লাখ টাকা ও তার ব্যবহৃত একটি মোবাইল ছিনিয়ে নিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করে ঘটনাস্থলে লাশ ফেলে রেখেছিল। এ ঘটনায় নিহতের বাবা শামসুল হক বাদী হয়ে উল্লাপাড়া থানায় মামলা করেন।

সর্বশেষ খবর